ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

কালিগঞ্জে জাতীয় শোক দিবস-২০২০ পালিত হয়েছে


প্রকাশ: ১৪ অগাস্ট, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


কালিগঞ্জে জাতীয় শোক দিবস-২০২০ পালিত হয়েছে

   

কালিগঞ্জ থেকে শিমুল : বাঙালির ইতিহাসে সবচেয়ে কলঙ্কিত দিন শোকাবহ এই দিন কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজনের ১৫ আগস্ট ও জাতীয় শোক দিবসের তাৎপর্য তুলেধরে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

শনিবার (১৫ আগস্ট) জাতীয় শোক দিবস কালিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে। সকাল সাড়ে ৮ টায় বঙ্গবন্ধু সহ সকল শহীদদের প্রতি ফুল দিয়ে গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়। 

সকাল ৯ টায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকলের আত্মার জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ মমতাজ হোসেন মন্টু।

শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন কালিগঞ্জ উপজেলা পরিষদেরর পক্ষে চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি সাঈদ মেহেদী সহ পরিষদবর্গ,  উপজেলা প্রশাসনের পক্ষে নির্বাহী কর্মকর্তা মোজাম্মেল হক রাসেলসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ, কালিগঞ্জ থানার পক্ষে অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেন সহ কর্মকর্তাবৃন্দ, উপজেলা মুক্তিযোদ্ধ সংসদ ও সন্তান কমান্ডের নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার নরিম আলী, সাধারণ সম্পাদক এনামুল হোসেন ছোটসহ নেতৃবৃন্দ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি শেখ নাজমুল আহসান,কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু সহ নেতৃবৃন্দ।

এসময় আরো উপস্থিত ছিলেন, কালিগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ জি এম রফিকুল ইসলামসহ অধ্যাপকমন্ডলী, কালিগঞ্জ রোকেয়া মনসুর মহিলা কলেজের অধ্যক্ষ একেএম জাফরুল আলম বাবুসহ অধ্যাপক মন্ডলী, সহকারী মুক্তাযোদ্ধা কমিটির উপজেলা সভাপতি জামিনুর রহমান সুমনসহ নেতৃবৃন্দ, বাংলাদেশ সাংবাদিক সমিতির সভাপতি শেখ আনোয়ার হোসেন, জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি হাফিজুর রহমান শিমুল, সাধারণ সম্পাদক সাজেদুল হক সাজু ও সাংগঠনিক সম্পাদক শেখ আতিকুর রহমানসহ সাংবাদিকবৃন্দ, এসময় আরো শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ, জাতীয় শ্রমিকলীক, কৃষকলীগ, যুব মহিলালীগসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।


   আরও সংবাদ