ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজধানী পুলিশ কর্মকর্তার বাসার গৃহকর্মীর মৃত্যু


প্রকাশ: ১৯ ফেব্রুয়ারী, ২০২৪ ১৪:৩৭ অপরাহ্ন


রাজধানী পুলিশ কর্মকর্তার বাসার গৃহকর্মীর মৃত্যু

   

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মালিবাগে এক পুলিশ কর্মকর্তার বাড়ির ছাদ থেকে পড়ে আনোয়ারা বেগম (৪০) নামে এক গৃহকর্মীর মৃত্যু হয়েছে। জানা গেছে, ওই ভবন মিরপুর বিভাগের ডিবির সহকারী কমিশনার তরিকুল ইসলামের বাসায় ১৬ মাস ধরে গৃহকর্মীর কাজ করতেন।

সোমবার বেলা ১১টার দিকে খবর পেয়ে শাহজাহানপুর থানা পুলিশ মুমূর্ষু অবস্থায় ওই গৃহকর্মীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বেলা ১টার দিকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, গৃহকর্মী আনোয়ারার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার মৌহার্দ গ্রামে। পিতার নাম মৃত কমল মিয়া। স্বামীর সাথে বিচ্ছেদ হয়ে গেছে তার।

হাসপাতালে শাহজাহানপুর থানার ওসি সুজিত কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বেলা সাড়ে ১১টার দিকে তিনি খবর পান, মালিবাগে ভবনের ছাদ থেকে পড়ে গেছে এক গৃহকর্মী। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। তবে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি জানান, শাহজাহানপুর থানাধীন মালিবাগ পকেট গেইট মাধবীলতা ভবনে মিরপুর বিভাগের ডিবির সহকারী কমিশনার তরিকুল ইসলামের বাসায় কাজ করতেন। ছাদের সিসিটিভি ক্যামেরায় দেখা গেছে ওই গৃহকর্মী ছাদের কার্নিশ দিয়ে একাএকা হাটছিলেন হঠাৎ নিচে পড়ে যায়।

তিনি জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থলে ঊর্ধ্বতন কর্মকর্তারা আছেন।


   আরও সংবাদ