ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

কক্সবাজারে ১৩ লাখ পিস ইয়াবাসহ ২ মাদকের ডিলার আটক


প্রকাশ: ২৩ অগাস্ট, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


কক্সবাজারে ১৩ লাখ পিস ইয়াবাসহ ২ মাদকের ডিলার আটক

   

কক্সবাজার সংবাদদাতা : কক্সবাজারে স্মরণকালে সবচেয়ে বড় ইয়াবার চালান ১৩ লাখ পিস ইয়াবাসহ ২ মাদকের ডিলারকে আটক করেছে র‌্যাব-১৫। গতকাল রোববার বিকেলে র‌্যাবের একটি বিশেষ অভিযানে চালানটি আটক করা হয় বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

আজ সোমবার (২৪ আগস্ট) সকাল ১১ টায় র‌্যাব-১৫ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার এসব তথ্য জানান।

কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার বলেন, কক্সবাজার সদর থানার মাঝিরঘাট এলাকায় বঙ্গোপসাগর থেকে ধাওয়া করে একটি ট্রলার জব্দ করা হয়। পরে সে ট্রলার থেকে ১৩ লাখ ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ী আটক করে র‌্যাব।

আটককৃত মাদকের ডিলাররা হলো- কক্সবাজার সদর থানার ঝিংলজা ইউনিয়নের দক্ষিণ হাজিপাড়া এলাকার মৃত আবদুল মজিদের ছেলে বিল্লাল (৪৫) এবং উখিয়ার থানার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-১৩'এর ১৬ নং ব্লকের বশির আহমদের ছেলে আয়াছ (৩৪।

র‌্যাবেব অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাব অভিযান চালিয়ে ট্রলারসহ চালানটি জব্দ করে। 

সাগর পথে ইয়াবা পাচার সহজ হওয়ায় মাদক ব্যবসায়ীরা সাধারণত নৌ-পথ অবলম্বন করে। তবে তাদের উপর র‌্যাব সবসময় নজরদারি রাখে। এই অভিযান তারই একটি অংশ। 

তিনি আরও জানান, এটি স্মরণকালে সবচেয়ে বড় চালান। এই চালানে আটককৃত ১৩ লাখ ইয়াবার বাজার মূল্য ৬০ কোটি টাকা।


   আরও সংবাদ