ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

মণিরামপুরে চুরি, ছিনতাই ও মাদক চক্রের ইবাদুলসহ আটক ৩


প্রকাশ: ২৩ জুলাই, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


মণিরামপুরে চুরি, ছিনতাই ও মাদক চক্রের ইবাদুলসহ আটক ৩

   

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : চুরি, ছিনতাই ও মাদক চক্রের সদস্য ইবাদুল ইসলামসহ ৩ চোরকে আটক করে পৃথক মামলায় জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। 

বৃহস্পতিবার ভোর রাতে ইবাদুল ইসলাম (২০ কে নিজ বাড়ি থেকে এবং বুধবার রাতে অপর দু’চোর হাফিজুর রহমান (২৫) ও সুমন হোসেন (২০) উপজেলার চালকিডাঙ্গা থেকে আটক করে পুলিশ।এরমধ্যে আটক ইবাদুল ইসলামের ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।

ইবাদুল ইসলাম পৌর এলাকার বিজয়রামপুর (বাঁধাঘাট) গ্রামের আবু কালামের ছেলে। হাফিজুর কোতয়ালি থানার রাজাহাট চামড়া পট্টি এলাকার আব্দুল মজিদের ছেলে এবং সুমন একই থানার পূর্ব বারান্দিপাড় ফুলতলা এলাকার  লাল মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গত ৭ জুলাই বিজয়রামপুর বাাঁধাঘাট গ্রামের রাইস মিল মিস্ত্রী নজরুল ইসলামের বাড়ির সদস্যদের ধারালো অস্ত্রের মূখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল সেট নিয়ে যায় সংঘবদ্ধ দুর্বৃত্তরা। কয়েকদিনের ব্যবধানে একই এলাকার সাব কন্ট্রাক্টর নজরুল ইসলাম ও তার বোন শাহিনুর খাতুনের বাড়িতে একই কায়দায় নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়। 

এসময় বাড়ির সদস্যরা আটক ইবাদুল ইসলামসহ ৩জনকে চিনতে পারে। পরদিন নজরুল ইসলাম ৩ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন। যার মামলা নং-০৭। মামলায় মিলন নামে একজন আটক হয় পুলিশের হাতে। 

অপরদিক হাফিজুর রহমান ও সুমনকে চালকিডাঙ্গা এলাকায় স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করে। পরে পুলিশ তাদের আদালতে প্রেরণ করে। যার মামলা নং-১৬।

সম্প্রতি পেরৈশহরের একাধিক ব্যবসা প্রতিষ্ঠানসহ আশে-পাশের বাড়িতে একাধিক চুরি সংঘটিত হয়। আটককৃতদের রিমান্ডে নিলে চুরি, ছিনতাই ও মাদক হোতাদের সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য মিলতে পারে বলে সচেতন নাগরিকরা মনে করেন।

পৃথক মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই আক্তারুজ্জামান ও শাহাবুল ইসলাম জানান, আটককৃতদের বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


   আরও সংবাদ