ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

মণিরামপুরে দিনে দুপুরে ইজিবাইক চালককে গুলি করে হত্যা


প্রকাশ: ৮ জুলাই, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


মণিরামপুরে দিনে দুপুরে ইজিবাইক চালককে গুলি করে হত্যা

   

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : মণিরামপুরে প্রকাশ্যে দিনে দপুরে রফিকুল ইসলাম রফি (৫৫) নামে এক ইজিবাইক চালককে গুলি করে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুর দেড়টার দিকে উপজেলার হাজিরহাট এলাকার দিগঙ্গা কুচলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের পাশে এঘটনা ঘটে। 

খবর পেয়ে মণিরামপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। একই সাথে মরদেহের পাশে পড়ে থাকা নিহত রফিকের ইজিবাইকটিও উদ্ধার করেছে পুলিশ। নিহত রফিকুল উপজেলার মধুপুর গ্রামের মৃত আমারত আলীর ছেলে। 

এক সময় তিনি খুব দুর্ধর্ষ ছিলেন বলে জানা গেছে। তার নামে মণিরামপুর থানায় একাধিক মামলা রয়েছে। তবে গত কয়েকবছর ধরে তিনি ইজিবাইক চালিয়ে সংসার চালাতেন।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে সুন্দুলী বাজারে যাত্রী নামিয়ে দিয়ে মণিরামপুর বাজারের দিকে ফিরে আসছিলেন রফিকুল। তিনি দিগঙ্গা-কুচলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের পাশে ফাঁকা স্থানে পৌঁছুলে কে বা কারা তাকে গুলি করে ও কুপিয়ে হত্যা করে লাশ ও ইজিবাইকটি ফেলে চলে যায়।

কুচলিয়া গ্রামের স্থানীয় হরিদাশকাটি ইউপি সদস্য প্রনব কুমার বিশ্বাস জানান, গুলির শব্দ শুনে মাঠে থাকা লোকজন এগিয়ে এসে রফিকের লাশ ও ইজিবাইকটি পড়ে থাকতে দেখে চিৎকার দেয়। এরপর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

মণিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) শিকদার মতিয়ার রহমান জানান, কে বা কারা প্রকাশ্যে রফিককে গুলি করে ও গলা কেটে হত্যা করেছে তা জানা যায়নি। নিহত রফিকের ডানপাশে বুকে ও ডান বাহুতে দুইটি গুলির চিহ্ন এবং গলায় ধারালো অস্ত্রের কোপের দাগ রয়েছে। 

তার নামে থানায় একাধিক মামলা রয়েছে। তবে মামলাগুলো কি সংক্রান্ত সে বিষয়ে তিনি কোন কিছুই জানান নি। পুলিশ লাশ ও ইজিবাইকটি উদ্ধার করে হেফাজতে নিয়েছে। এ ঘটনায় পুলিশ কাউকেও আটক করতে পারেনি। 
 


   আরও সংবাদ