ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যাচ্ছে প্রভাতী বিদ্যাপীঠ


প্রকাশ: ২ জানুয়ারী, ২০২০ ১৩:০০ অপরাহ্ন


সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যাচ্ছে প্রভাতী বিদ্যাপীঠ

   

মণিরামপুর যশোর থেকে আব্বাস উদ্দীন :  সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যাচ্ছে মণিরামপুর প্রভাতী বিদ্যাপীঠ সরকারি প্রাথমিক বিদ্যালয়। ২০১৯ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার প্রকাশিত ফলাফলে এ স্কুল থেকে থেকে ৪৪ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে এবং ৯০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে শতভাগ সফলতার সাথে কৃতকার্য হয়েছে। 

স্কুলের ঈর্ষণীয় সাফল্যের কথা জানান, প্রধান শিক্ষক জি.এম মাকসুদুর রহমান বিগত ২০১৮ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় অত্র স্কুল থেকে ৯১ জন শিক্ষর্থী পরীক্ষায় অংশ নিয়ে শতভাগ পাশসহ ৬৭ জন শিক্ষার্থী জিপিএ-৫ অর্জন করে। ওই সালে ১৪জন ট্যালেন্টপোলে এবং ৫জন সাধারন বৃত্তিলাভসহ মোট ১৯জন শিক্ষার্থী বৃত্তি লাভ করেছিলো। সদ্য প্রকাশিত ফলাফলে স্কুলের শিক্ষার্থীদের সাফল্যে তারা  স্কুল প্রাঙ্গণে সমবেত হয়ে আনন্দ উচ্ছাসে মেতে উঠে ছিলো। 

গত ৩১ ডিসেম্বর স্কুলের সভাপতি আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে ফলাফল প্রকাশ অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে ফলাফল প্রকাশ করা হয়। 

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রভাষক ফারুক হোসেনও উপজেলা সহকারী শিক্ষা অফিসার জহির রায়হান উপস্থিত ছিলেন। 

এ ছাড়া অন্যান্য অতিথিবৃন্দ, অভিভাবক-শিক্ষার্থী এবং সুধীজনেরা উপস্থিত ছিলেন।


   আরও সংবাদ