ঢাকা, রবিবার, ১৬ মে ২০২১, ২ আশ্বিন ১৪২৮, ৪ শাওয়াল ১৪৪২

চৌগাছায় স্বামীর বিরু‌দ্ধে স্ত্রী হত্যার অভিযোগ


প্রকাশ: ২৬ এপ্রিল, ২০২১ ০৫:১৩ পূর্বাহ্ন


চৌগাছায় স্বামীর বিরু‌দ্ধে স্ত্রী হত্যার অভিযোগ


মোঃ ফখরুল ইসলাম, চৌগাছা প্রতিনিধি :

যশোরের চৌগাছায় ইমরান (২২) নামে এক যুবকের বিরু‌দ্ধে স্ত্রী আ‌য়েশা বেগমকে (১৮) শ্বাস‌রোধ  ক‌রে হত্যার  অ‌ভি‌যোগ  উ‌ঠে‌ছে।

রোববার রা‌তে চৌগাছা পৌরসভার পাঁচ নম্বর ওয়া‌র্ডের মাঠপাড়া এলাকায় এ ঘটনা ঘ‌টে। ঘটনার সা‌থে জ‌ড়িত থাকার অ‌ভি‌যোগে পু‌লিশ ইমরান হো‌সেন ও তার মা বিল‌কিস বেগমকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাত ১১টার দি‌কে ইমরান ও তার সহ‌যোগীরা আ‌য়েশাকে শ্বাস‌রোধ ক‌রে হত্যার পর সে গলায় দ‌ড়ি দি‌য়ে আত্মহত্যা ক‌রে‌ছে বলে চিৎকার করতে থাকে। প্রতি‌বে‌শীরা এ‌গি‌য়ে এ‌সে দে‌খে মরদেহ ঘ‌রের মে‌ঝেতে শোয়ানো। 

সংবাদ পে‌য়ে পু‌লিশ ঘটনাস্থ‌লে গিয়ে সুরতহাল রি‌পোর্ট করার সময় স‌ন্দেহ হয়, আ‌য়েশা‌কে শ্বাস‌রোধ ক‌রে হত্যা করা হ‌তে পা‌রে। পু‌লিশ লাশ উদ্ধার ক‌রে ময়নাতদ‌ন্তের জন্য য‌শোর জেনারেল হাসপাতা‌লে পা‌ঠি‌য়ে‌ছে।  
আ‌য়েশা বেগম য‌শোর সদর উপ‌জেলার দিয়াপাড়া গ্রা‌মের ই‌লিয়াস হোসেনের মে‌য়ে। ইমরানের বাবার নাম হাসানুর রহমান।   

আ‌য়েশার মা কুলসুমা বেগম ব‌লেন, ‘এক বছর আগে ইমরা‌নের সা‌থে আ‌য়েশার বিয়ে হয়। ভালোই চল‌ছিল তা‌দের সংসার। হঠাৎ কী হ‌লো বুঝলাম না ।’

তি‌নি আ‌রো ব‌লেন, ‘রোববার ইফতা‌রের দশ মি‌নিট আগেও মে‌য়ের সা‌থে আমার মোবাইল ফোনে কথা হ‌য়ে‌ছে। তখনও মে‌য়ে তেমন কিছু জানায়‌নি।’

চৌগাছা থানার ও‌সি সাইফুল ইসলাম সবুজ ব‌লেন, লা‌শের সুরতহাল দে‌খে প্রাথ‌মিকভা‌বে এটা আত্মহত্যা ব‌লে ম‌নে হয়‌নি। তা‌কে শ্বাস‌রোধ ক‌রে হত্যা করা হ‌তে পা‌রে ব‌লে স‌ন্দেহ করা হ‌চ্ছে। সে কার‌ণেই দুইজনকে আটক করা হ‌য়ে‌ছে। ময়নাতদন্ত রি‌পোর্ট পাওয়ার পর বা‌কিটা জানা যা‌বে।


   আরও সংবাদ