ঢাকা, রবিবার, ১৬ মে ২০২১, ২ আশ্বিন ১৪২৮, ৪ শাওয়াল ১৪৪২

টস জিতে বোলিংয়ে রাজস্থান, একাদশে মুস্তাফিজ


প্রকাশ: ১২ এপ্রিল, ২০২১ ০৮:৫৬ পূর্বাহ্ন


টস জিতে বোলিংয়ে রাজস্থান, একাদশে মুস্তাফিজ


 
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের চতুর্থ ম্যাচে মুখোমুখি হয়েছে রাজস্থান রয়্যালস ও পাঞ্জাব কিংস। টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে রাজস্থান রয়্যালস।


রাজস্থান রয়্যালস স্কোয়াডে থাকা মুস্তাফিজুর রহমান আছেন প্রথম ম্যাচের একাদশে। তারকা এই পেসার টাইগারদের নিউজিল্যান্ড সফর শেষ করে দেশে ফিরে এয়ারপোর্ট থেকে সোজা ভারতের বিমান ধরেন। কোয়ারেন্টিন পর্ব শেষ করে দলের সাথে যোগ দেওয়ারও বেশি দিন হয়নি। তবে প্রথম ম্যাচে তাকে নিয়েই মাঠে নামছে দল।

গত আসরে পয়েন্ট টেবিলে সবার শেষে থেকে লিগ শেষ করেছিল রাজস্থান। এবার তাই দলটি ঘুরে দাঁড়াতে মরিয়া। স্টিভ স্মিথ এবার রাজস্থানে নেই। দলের নতুন অধিনায়ক সাঞ্জু স্যামসন। নিলাম থেকে বেশ কয়েকজন তারকা ক্রিকেটারকে দলে ভেড়ানো হয়েছে। তাদের মধ্যে আছেন মুস্তাফিজও, যিনি পুরো আইপিএলে দলের সাথে থেকে পাবেন ১ কোটি রুপি।
 
ভাগ্য ফেরাতে মরিয়া পাঞ্জাবও। গত মৌসুমে দারুণ শুরু সত্ত্বেও ষষ্ঠ স্থানে থেকে লিগ শেষ করেছিল লোকেশ রাহুলের দল। এবার নাম বদলে কিংস ইলেভেন পাঞ্জাব থেকে হয়েছে পাঞ্জাব কিংস। তাতে দলের ভাগ্য বদলায় কি না তা-ই দেখার বিষয়।

রাজস্থান রয়্যালস একাদশ : জস বাটলার (উইকেটরক্ষক), মনন ভোহরা, বেন স্টোকস, সাঞ্জু স্যামসন (অধিনায়ক), রিয়ান পরাগ, শিভম দুবে, রাহুল তেভাটিয়া, ক্রিস মরিস, শ্রেয়াস গোপাল, চেতন সাকারিয়া, মুস্তাফিজুর রহমান।


   আরও সংবাদ