ঢাকা, রবিবার, ১৬ মে ২০২১, ২ আশ্বিন ১৪২৮, ৪ শাওয়াল ১৪৪২

মণিরামপুরে পিএফজি’র ফলোআপ মিটিং অনুষ্ঠিত


প্রকাশ: ১২ এপ্রিল, ২০২১ ০৮:৪৬ পূর্বাহ্ন


মণিরামপুরে পিএফজি’র ফলোআপ মিটিং অনুষ্ঠিত


মণিরামপুর (যশোর)প্রতিনিধিঃ মণিরামপুরে পিস ফ্যাসিলিটেটর গ্রপের (পিএফজি) এক ফলোআপ মিটিং সোমবার (১২ এপ্রিল) বেলা ১১টায় মণিরামপুর পাবলিক লাইব্রেরি মিলনায়তহনে অনুষ্ঠিত হয়।

আইএফইএস ( ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন ফর ইলেক্টোরাল সিস্টেম ) ও দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশ এর সহযোগিতায় আয়োজিত এ সভায় পিএফজি মণিরামপুর উপজেলা কমিটির কো-অর্ডিনেটর  ও সুজন (সুশাসনের জন্য নাগরিক) মণিরামপুর উপজেলা কমিটির সভাপতি অধ্যাপক মোঃ আব্বাস উদ্দীন সভাপতিত্ব করেন। 

দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশ এর প্রোগ্রাম অফিসার গিয়াস উদ্দীনের সঞ্চালায় এ সভায় পিএফজি মণিরামপুর উপজেলা  কমিটির পিস এ্যাম্বাসেডর জাসাস নেতা আসাদুজ্জামান রয়েল, পিস এ্যাম্বাসেডর ও পৌর প্যানেল মেয়র-২  গীতা রানী কুন্ডু, পিস এ্যাম্বাসেডর প্রধান শিক্ষক আব্দুল মান্নান,  মণিরামপুর পাবলিক লাইব্রেরীর সাধারন সম্পাদক ও পিএফজি’র সদস্য প্রভাষক নুরুল হক, পিএফজি’র সদস্য অধ্যাপক এম. আলাউদ্দীন, অধ্যাপক বাবুল আকতার, প্রভাষক সঞ্জয় কুমার দে, পিএফজি’র সদস্য ও সাবেক পৌর কাউন্সিলর পারভিনা আকতার, শিক্ষক ও কবি অশোক কুমার বিশ্বাস, প্রধান শিক্ষক আব্দুল লতিফ, প্রধান শিক্ষক নিহার রঞ্জন রায়, সুরাইয়া নার্গিস, লাভলী খাতুন, শফি সম্রাট, গোলাম মোস্তফা প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন। 

এ সভায় মহামারী করোনারোধে জনসচেতনতা সৃষ্টি করার লক্ষ্যে কর্মসূচি গ্রহণের সিদ্ধান্ত গ্রহণসহ  পিএফজি’র আগামীদিনের কর্মপন্থা নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।


   আরও সংবাদ