ঢাকা, মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ শ্রাবণ ১৪২৭, ১ রমজান ১৪৪২

রাজবাড়ীতে ফ্রি ভেটেরিনারি মেডিকেল ক্যাম্পেইন


প্রকাশ: ২২ মার্চ, ২০২১ ০৮:২৩ পূর্বাহ্ন


রাজবাড়ীতে ফ্রি ভেটেরিনারি মেডিকেল ক্যাম্পেইন

অনিক আহমেদ : রাজবাড়ী জেলায় দিনব্যাপী ফ্রি ভেটেরিনারি মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২ মার্চ) গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়ন পরিষদে এ আয়োজন সম্পন্ন হয়। রাজবাড়ী ভেটেরিনারি স্টুডেন্ট'স ফেডারেশন এ ক্যাম্পেইনের আয়োজন করে।

আয়োজকরা জানান, সকাল ৬ টা থেকে টিকাদানের মাধ্যমে কর্মসূচির সূচনা হয়। এরপর গবাদিপশুর বিনামূল্যে চিকিৎসা সেবা ও পরামর্শ প্রদান করা হয়। এ সময় পশুকে কৃমিনাশক দেয়া হয়। কর্মসূচি চলাকালে ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে শতাধিক গবাদিপশুর চিকিৎসা প্রদান করেন সংশ্লিষ্টরা। 

গোয়ালন্দ উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের সার্বিক সহযোগিতায় আয়োজনে উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (ইউএলও) ডা: নুরুল ইসলাম তালুকদার, ভেটেরিনারি সার্জন (ভিএস) ডা: মিজানুর রহমান। এছাড়া আয়োজক সংগঠনের সভাপতি তৌফিক-ই মওলা, সাধারণ সম্পাদক তুহিনুর রহমান, যুগ্ম সম্পাদক আশিষ কুমার সৌরভ প্রমুখ উপস্থিত ছিলেন।  

প্রসঙ্গত, রাজবাড়ী জেলার সকল ভেটেরিনারি শিক্ষার্থীদের এই সংগঠনটি পেশাগত যেকোনো সমস্যায় ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় জনগণের দ্বারে দ্বারে ভেটেরিনারি সেবা পৌছে দেওয়াই তাদের প্রধান লক্ষ্য।


   আরও সংবাদ