ঢাকা, মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ শ্রাবণ ১৪২৭, ১ রমজান ১৪৪২

৬ মার্চ বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতির নির্বাচন


প্রকাশ: ২২ ফেব্রুয়ারী, ২০২১ ০৭:৩৫ পূর্বাহ্ন


৬ মার্চ বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতির নির্বাচন

বেনাপোল থেকে আশানুর রহমান : করোনার কারণে পিছিয়ে যাওয়া বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতির নির্বাচন আগামী ৬ মার্চ রোজ শনিবার অনুষ্ঠিত হবে। মালিক সমিতির এ নির্বাচনে দুটি প্যানেল অংশ গ্রহণ করবে। প্যানেল দুটি হলো, সনি-রিপন সমমনা পরিষদ ও রবি-আজিম ঐক্য পরিষদ। দুটি প্যানেল থেকে মোট ২২ জন প্রার্থী এ নির্বাচনে অংশ নেবেন।

৬ মার্চ শনিবার সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত ২নং গোডাউনের সামনে অবস্থিত মালিক সমিতির নিজস্ব ভবনে এ নির্বাচনটি অনুষ্ঠিত হবে।

সনি-রিপন সমমনা পরিষদের সহ-সভাপতি প্রার্থী মশিয়ার রহমান বলেন, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের কারণে গত ২৮ মার্চ সালে বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতির নির্বাচনটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে সার্বিক দিক বিবেচনা করে সরকারি ভাবে নির্বাচনটি বন্ধ ঘোষণা করা হয়। পরবর্তীতে দেশের পরিবেশ পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় পূণরায় নির্বাচনের প্রস্তুতি নেওয়া হয়। এবং ৬ মার্চ-২০২১ নির্বাচনের তারিখ ধার্য করা হয়। 

তিনি বলেন, পূর্বের কমিটি ট্রান্সপোর্ট মালিক সমিতি নিয়ে অনেক অনিয়ম করেছে। তাই আমরা সমিতির সদস্য ভাইদের কথা চিন্তা করে সনি-রিপন নতুন সমমনা পরিষদ গঠন করেছি। আমরা এ নির্বাচনে জয়ী হওয়ার আশাবাদী। আর আমরা সমমনা পরিষদ জয়ী হতে পারলে সদস্য ভাইদের সুখে দুখে সার্বক্ষনিক পাশে থাকবো। সেই সাথে তাদের চাওয়া পাওয়ার লক্ষ্যে কাজ করে যাবো।

৬ মার্চ ২০২১ সালে ট্রান্সপোর্ট মালিক সমিতির নির্বাচন হওয়ার বিষয়টি নিশ্চিত করে রবি-আজিম ঐক্য পরিষদের সভাপতি প্রার্থী রবিউল ইসলাম রবি বলেন, ট্রান্সপোর্ট মালিক সমিতির নির্বাচনে এবারই প্রথম সভাপতি প্রার্থী হিসাবে আমি নির্বাচনে অংশ নিচ্ছি। পূর্বে আমাদের সেক্রেটারি আজিম গাজী সহ সকলে নিষ্ঠার সাথে সমিতির জন্য কাজ করে গেছেন। আমরা আবারও সদস্য ভাইদের জন্য ভালো কিছু করতে চাই। হারি জিতি সদস্য ভাইদের পাশে থাকতে চাই।
 
তিনি সুষ্ঠু নির্বাচনের আশা নিয়ে বলেন, ফলাফল যেটাই হোক আমরা মেনে নিয়ে সকলে একসাথে, একই লক্ষ্যে কাজ করতে চাই।


   আরও সংবাদ