ঢাকা, শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১৪ আষাঢ় ১৪২৭, ১৪ রজব ১৪৪২

চৌগাছায় ৪ মেয়রসহ ৫০ প্রার্থীর মনোনয়ন জমা


প্রকাশ: ১৭ জানুয়ারী, ২০২১ ২২:৫২ অপরাহ্ন


চৌগাছায় ৪ মেয়রসহ ৫০ প্রার্থীর মনোনয়ন জমা

চৌগাছা থেকে ফখরুল ইসলাম: যশোরের চৌগাছা পৌরসভা নির্বাচনের মনোনয়নপত্র জমাদানের শেষ দিন রবিবার বর্তমান মেয়র ও আওয়ামী লীগের প্রার্থী নুর উদ্দীন আল-মামুন হিমেল, বিএনপির আব্দুল হালিম চঞ্চল, স্বতন্ত্র কামাল আহমেদ ও ইসলামী আন্দোলনের মুফতি শিহাব উদ্দিন মেয়র পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া সংরক্ষিত ৩টি ওয়ার্ড কাউন্সিলর পদে ১১ জন ও ৯টি সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে ৩৫ জন মনোনয়নপত্র জমা দেন।

চৌগাছা পৌর নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও যশোর সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রশিদের নিকট এই মনোনয়নপত্র জমা দেন তারা। এসময় চৌগাছা উপজেলা নির্বাচন কর্মকর্তা সেলিম রেজা উপস্থিত ছিলেন।

কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমাদানকারীরা হলেন সংরক্ষিত ওয়ার্ড (১,২,৩) বর্তমান কাউন্সিলর সাবিনা খাতুন, তৌহিদা খাতুন ও ফাতেমা খাতুন। সংরক্ষিত ওয়ার্ড (৪,৫,৬) বর্তমান কাউন্সিলর জোসনা খাতুন, সাইবি খাতুন, জেসমিন আক্তার বিথী, রুনা ও অল্পনা মিশ্র। সংরক্ষিত (৭,৮,৯) বর্তমান কাউন্সিলর জহুরা খাতুন, রাফেজা খানম ও শামছুন নাহার।

সাধারণ ওয়ার্ড-১ বর্তমান কাউন্সিলর আনিছুর রহমান, আবু আহসান ও সুমন। সাধারণ ওয়ার্ড-২ বর্তমান কাউন্সিলর শহিদুল ইসলাম ও বকুল হোসেন। সাধারণ ওয়ার্ড-৩ বর্তমান কাউন্সিলর হাসানুর রহমান, সোহেল রানা উজ্জল, আব্দুল ওয়াদুদ, জামাত আলী মৃধা, শান্তি ও হারুন অর রশিদ। সাধারণ ওয়াড-৪ বর্তমান কাউন্সিলর সিদ্দিকুর রহমান ও প্রভাষক মোফাজ্জল হোসেন। সাধারণ ওয়ার্ড-৫ বর্তমান কাউন্সিলর গোলাম মোস্তফা ওরফে জিএম মোস্তফা, অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সাগর ও সাজ্জাদুর রহমান। সাধারণ ওয়ার্ড-৬ বর্তমান কাউন্সিলর আতিয়ার রহমান, আবুল খায়ের, আনিছুর রহমান, সাদ্দাম হোসেন ও কার্তিক চন্দ্র দে। সাধারণ ওয়ার্ড-৭ বর্তমান কাউন্সিলর আব্দুর রহমান, রাশিদুল ইসলাম, শাহিনুর রহমান ও রুহুল আমিন। সাধারণ ওয়ার্ড-৮ বর্তমান কাউন্সিলর শাহিনুর রহমান শাহিন, আব্দুল মজিদ, সাইফুল ইসলাম ও উজ্জল। সাধারণ ওয়ার্ড-৯ বর্তমান কাউন্সিলর আনিছুর রহমান, আতিয়ার রহমান, নাজমুল ইসলাম নান্নু, জুয়েল রানা, গোলাম মোস্তফা ও আনোয়ার হোসেন।

১৯ জানুয়ারি মঙ্গলবার যশোর জেলা নির্বাচন অফিসে এসব প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও যশোর সদর উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রশিদ।


   আরও সংবাদ