ঢাকা, বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ১৫ জৈষ্ঠ্য ১৪২৭, ১৪ জ্বমাদিউল সানি ১৪৪২

শার্শা’য় হতদরিদ্র প্রতিবন্ধীর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ 


প্রকাশ: ১৩ জানুয়ারী, ২০২১ ১১:৩৫ পূর্বাহ্ন


শার্শা’য় হতদরিদ্র প্রতিবন্ধীর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ 

বেনাপোল থেকে আশানুর রহমান আশা: দান করার জন্য ধনী হওয়ার দরকার নেই, সুন্দর একটি মন আর ইচ্ছা শক্তিই যথেষ্ট। কথাটির বাস্তব প্রতিফলন ঘটালেন যশোরের শার্শা উপজেলা প্রতিবন্ধী কল্যাণ সংস্থার সভাপতি তথা নাভারন বুরুজ বাগান গ্রামের হতদরিদ্র প্রতিবন্ধী (দুই পা-হীন) আবু বক্কর বাক্কা। 

গত কয়েকদিন ধরে তিনি শার্শা উপজেলা প্রতিবন্ধী কল্যাণ সংস্থার কার্যালয়ে ২৫০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করে এক অনন্য নজীর স্থাপন করলেন। সহায় সম্বলহীন শীতার্ত মানুষের করুণ আর্তনাদের কথা ভেবে তিনি দীর্ঘদিন ধরে হুইল চেয়ারে করে স্থানীয় নাভারন বাজারের দোকানদারদের কাছ গিয়ে একটু একটু সহযোগীতা নিয়ে এ শীত বস্ত্র বিতরণ করেছেন। 

এক সাক্ষাতকারে শার্শা উপজেলা প্রতিবন্ধি কল্যাণ সংস্থার সভাপতি আবু বক্কর বাক্কা বলেন, কারো মন যদি সহায় সম্বলহীন অসহায় মানুষের জন্য কাঁদে’ তাহলে দান করার জন্য ধনী হওয়ার দরকার নেই, ইচ্ছা শক্তিই যথেষ্ঠ। পৌষের তীব্রশীতে অসহায় মানুষের কথা চিন্তা করে দীর্ঘদিন যাবত তিনি স্থানীয় নাভারন বাজারের বিভিন্ন দোকানদারদের কাছ থেকে একটু একটু সহযোগিতা নিয়ে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন। অসহায় মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করতে পেরে তিনি জীবনের পরম তৃপ্তি উপলব্ধি করেছেন বলে জানালেন তিনি। 


   আরও সংবাদ