ঢাকা, বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ১৫ জৈষ্ঠ্য ১৪২৭, ১৪ জ্বমাদিউল সানি ১৪৪২

মণিরামপুরে সাংবাদিকদের সাথে  ইউএনওর মতবিনিময় 


প্রকাশ: ১৩ জানুয়ারী, ২০২১ ১১:৩২ পূর্বাহ্ন


মণিরামপুরে সাংবাদিকদের সাথে  ইউএনওর মতবিনিময় 

মণিরামপুর সংবাদদাতাঃ আগামী ৩০ জানুয়ারী অনুষ্ঠিতব্য মণিরামপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মণিরামপুরে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)  সৈয়দ জাকির হাসান। তিনি আসন্ন নির্বাচন উৎসবমূখর পরিবেশে আয়োজন এবং পৌর এলাকায় শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার ক্ষেত্রে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। 

তিনি মণিরামপুর উপজেলায় চলমান গৃহহীনদের জন্য গৃহনির্মাণ কার্যক্রম সুষ্ঠুভাবে বাস্তবায়ন করার জন্য নিরলস দায়িত্ব পালন করছেন বলে জানান এবং এ সংক্রান্ত আর্থিক ব্যয় ও নির্মাণ উপকরণ নিয়ে এবং উপজেলা নির্বাহী অফিসকে সজ্জিতকরণ ও সংস্কারের বিষয়াদি নিয়ে খোলামেলা ভাবে মতবিনিময় করেন। 

তিনি বলেন, কাজ করলে ভুল ত্রুটি হতে পারে। কেউ ভুল-ত্রুটির উর্ধ্বে নহে। তিনি বস্তুনিষ্ট লেখনির মাধ্যমে সাংবাদিকদের সহযোগিতা চান। এ সময় মণিরামপুর প্রেসকাবের সভাপতি ফারুক আহাম্মেদ লিটন, সাধারন সম্পাদক মোতাহার হোসেন, সাবেক সভাপতি অধ্যাপক আব্বাস উদ্দীন, এস.এম মজনুর রহমান, সিনিয়র সাংবাদিক ও দৈনিক প্রতিদিনের কন্ঠ পত্রিকার সম্পাদক শাহিনুর রহমান পান্না, সহ-সভাপতি জিএম ফারুক আলম, যুগ্ম সম্পাদক হারুন অর রশীদ সেলিম, আসাদুজ্জামান রয়েল, সাংগঠনিক সম্পাদক এসএম সিদ্দিক, অর্থ সম্পাদক ডাঃ মিজানুর রহমান,আইসিটি সম্পাদক শফিয়ার রহমান, ক্রীড়া ও সাংকৃতিক সম্পাদক রবিউল ইসলাম, প্রচার সম্পাদক আবু বক্কার সিদ্দিক, সাবেক দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম, সিনিয়র সাংবাদিক অধ্যাপক বাবুল আকতার, অরবিন্দ রায়, ডাঃ এস রহমান, অধ্যাপক এম আলাউদ্দীন, প্রভাষক সঞ্জয় কুমার দে, রাহাত হোসেন, তাজ উদ্দীন বাধন, গীতা রানী কুন্ড, আলমগীর হোসেনসহ কর্মরত অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। শেষে তিনি সাংবাদিক নেতৃবৃন্দের হাতে কিছু করোনা প্রতিরোধক মাস্ক ও নতুন বছরের ক্যালেন্ডার তুলে দেন।


   আরও সংবাদ