ঢাকা, বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ১৫ জৈষ্ঠ্য ১৪২৭, ১৪ জ্বমাদিউল সানি ১৪৪২

সৈয়দপুর পৌর নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিতে গণসংযোগে শ্রমিকলীগ


প্রকাশ: ১২ জানুয়ারী, ২০২১ ০৭:২৫ পূর্বাহ্ন


সৈয়দপুর পৌর নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিতে গণসংযোগে শ্রমিকলীগ

শিমুল খান, ঢাকা: আসন্ন ১৬ জানুয়ারি সৈয়দপুর পৌরসভা মেয়র নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ মনোনীত (নৌকা) মেয়র প্রার্থী রাফিয়া আখতার বেবির পক্ষে বিশাল শোডাউন করেছেন। নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন। 

মঙ্গলবার (১২ জানুয়ারি) বিকেলে নৌকা মার্কার প্রার্থী রাফিয়া আখতার বেবির নির্বাচনী এলাকায় সহস্রাধিক ভোটার সহ সর্বস্তরের জনতাকে 
সাথে নিয়ে বাংলাদেশ শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক ওসমান খানসহ নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন ও রংপুর বিভাগীয় শ্রমিক ফেডারেশনের নেতা-কর্মীবৃন্দসহ বিলাল শোডাউন করা হয়।

গণসংযোগে অংশ নেন বাংলাদেশ শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক ওসমান খান, নীলফামারী জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি দেওয়ান মুজিবুদ্দৌলা জকি, নীলফামারী জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি দেওয়ান মুজিবুদ্দৌলা জকিসহ মিছিলে আওয়ামী লীগ-যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীর সঙ্গে সাধারণ জনতারও উপস্থিতি লক্ষ্য করা যায়।  

গণসংযোগে নীলফামারী জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি দেওয়ান মুজিবুদ্দৌলা জকি দেশসংবাদকে বলেন, নৌকা উন্নয়নের প্রতীক। নৌকা প্রতিকের প্রার্থীকে জয়ী করলে এই পৌরসভার উন্নয়ন হবে। তিনি জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার জন্য নৌকায় ভোট দেয়ার জন্য ভোটারদের আহবান জানান।

তিনি আরো বলেন, ‘আমি তরুণ ভোটারদের বলবো তোমাদের ভোট এবার নৌকা মার্কায় দেবে। শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে রাফিয়া আখতার বেবি আপার বিকল্প নেই। 

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


   আরও সংবাদ