ঢাকা, বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ৭ জৈষ্ঠ্য ১৪২৭, ৬ জ্বমাদিউল সানি ১৪৪২

‘সকল ষড়যন্ত্র উপেক্ষা করে কালিগঞ্জবাসীর কল্যানে কাজ করছি’


প্রকাশ: ৫ ডিসেম্বর, ২০২০ ১০:৪৩ পূর্বাহ্ন


‘সকল ষড়যন্ত্র উপেক্ষা করে কালিগঞ্জবাসীর কল্যানে কাজ করছি’

কালিগঞ্জ থেকে হাফিজুর রহমান শিমুল: বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি কালিগঞ্জ উপজেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত হয়েছে করোনা বিষয়ক সচেতনতা ও গ্রাম ডাক্তাদের পরিচয়পত্র বিতরন অনুষ্ঠান। শনিবার (৫ ডিসেম্বর) বেলা ১১ টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সভাকক্ষ্যে গ্রাম ডাক্তার কল্যান সমিতির উপজেলা সভাপতি ডাক্তার আব্দুল কাদেরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সিনিঃ সহ সভাপতি সাঈদ মেহেদী।

দীর্ঘ বক্তব্যে তিনি বলেন-কালিগঞ্জ উপজেলাকে মডেল উপজেলায় রূপান্তর করতে যখন আমি কাজ করে চলেছি, ঠিক তখনিই এলাকার তথাকথিত অর্বাচিন আমার বিরুদ্ধে ষড়যন্ত্র আর অপ প্রচারে লিপ্ত হয়েছে। গুটি কয়েক চক্রান্তকারী সমাজের ধীকৃত ও বিতর্কিত ব্যাক্তি। তাদের কাজ একটি বিশেষ মহলের পক্ষ হয়ে নির্লজ্জভাবে সমর্থণ দিয়ে আমার উন্নয়ন কাজে বাঁধা প্রদান করা, উন্নয়নের ভাবনাকে পথভ্রষ্ট করা। দলমত দেখে নয়, আমি উপজেলার আপামর জনগনের কল্যানে কাজ করছি। ইতিমধ্যে উপজেলার অনেক অবহেলিত জনপদের রাস্থাঘাট, ব্রীজ, কালভার্ট, খাল পূনঃখনন, মসজিদ মাদ্রাসা ও বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের অবকাঠামগত উন্নয়নে আমি বেশি সময় দিচ্ছি, সেক্ষেত্রে আপনাদের সকলের ঐকান্তিক সহযোগীতা কামনা করি।

বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার অভিপ্রায়ে কালিগঞ্জ উপজেলার ১২টি ইউনিয়নের ১শ ৮ ওয়ার্ডের মানুষের পাশে ও কাছের থাকার মানষে আমি রাজনীতি করি। জনগনের কল্যাণে কাজ করার ব্রত নিয়েই আমি পথ চলি। বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি প্রসঙ্গে তিনি বলেন মহান সৃষ্টিকর্তার পরেই সাধারণ মানুষ চিকিৎসক বৃন্দের উপর ভরসা করে, সেই ভরসার যায়গাটা আপনাকে ধরে রাখতে হবে। অনেকেই চিকিৎসার নামে অপচিকিৎসা করে থাকেন।

এটা খেয়াল রেখেই আগামীতেই পথ চলবেন, তাহলে সাধারণ মানুষ আপনাদেরকে মূল্যায়ন করবে। গ্রাম্য ডাক্তারদের অফিসসহ সার্বিক উন্নয়নে উপজেলা পরিষদ এবং আমার ব্যাক্তিগত ভাবে অবদান রাখবো।

 উপজেলা গ্রাম ডাক্তার কল্যান সমিতির সাধারণ সম্পাদক ডাক্তার শেখ শরিফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ থানার( জেলার শ্রেষ্ট) চৌকস অফিসার ইনচার্জ  মোঃ দেলোয়ার হুসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল হাকিম,  গ্রাম ডাক্তার কল্যান সমিতির কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি  আকবর হোসেন, সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল গফ্ফার, জেলা কমিটির নেতা ডাক্তার আব্দুল্যাহ আল মামুন, সাংবাদিক সমিতির উপজেলা শাখার সভাপতি শেখ আনোয়ার হোসেন।
 
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্ছু, সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক আহম্মাদ উল্যাহ বাচ্ছু। অনুষ্ঠানে অংশগ্রহন করেন উপজেলার ১২টি ইউনিয়নের প্রায় শতাধীক গ্রাম ডাক্তার। আয়োজকদের পক্ষ থেকে অতিথিসহ সকলের মাঝে উপহার সামগ্রী প্রদান করা হয়।


   আরও সংবাদ