ঢাকা, বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ৭ জৈষ্ঠ্য ১৪২৭, ৬ জ্বমাদিউল সানি ১৪৪২

বাংলাদেশে টেস্ট-ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে চায় ওয়েস্ট ইন্ডিজ


প্রকাশ: ২৩ নভেম্বর, ২০২০ ১২:১২ অপরাহ্ন



বাংলাদেশে টেস্ট-ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে চায় ওয়েস্ট ইন্ডিজ

খেলাধুলা ডেস্ক: বাংলাদেশ সফরে আসতে চায় ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল।  আগামী বছরের জানুয়ারিতে ক্যারিবীয় ক্রিকেট বোর্ডের সভাপতি রিকি স্কেরিট নিজেদের সেরা দল নিয়ে বাংলাদেশ সফরে আসার আগ্রহ প্রকাশ করেছেন।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের সভাপতি বলেছেন, আমি আশ্বস্ত করতে চাই যে, আমরা বাংলাদেশসহ যে কোনো সফরে সেরা দল পাঠাব। আমরা বিশ্বাস করি যে, বাংলাদেশ সফর সব সময়ই একটি চ্যালেঞ্জিং সফর; কারণ এটি এমন একটি পরিবেশ যা আমাদের নিজস্ব অবস্থা থেকে খুব আলাদা। তবে আমরা সব সময়ই বাংলাদেশে ভালো করেছি। আমাদের খেলোয়াড়রা বাংলাদেশের বিপক্ষে খেলা উপভোগ করে। এ মুহূর্তে আমরা মোটামুটি সমান ম্যাচ খেলছি এবং ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশের মধ্যে এটি সব সময়ই ভালো সিরিজ।

বুধবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বলেছেন, ওয়েস্ট ইন্ডিজ সফর এখনও চূড়ান্ত নয়। তারা আমাদের অনুরোধ করেছে। তারা সিরিজের সময়কাল কমিয়ে আনা সম্ভব কিনা তা বিবেচনা করার অনুরোধ করেছিল। সেক্ষেত্রে একটি টেস্ট ম্যাচ কম হতে পারে।

আইসিসির ফিউচার ট্যুর প্রোগ্রাম অনুসারে, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে তিন ম্যাচের টেস্ট সিরিজ, সমান ম্যাচের ওয়ানডে আর দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে চায় ক্যারিবীয় দল।


   আরও সংবাদ