ঢাকা, বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১২ চৈত্র ১৪২৭, ১০ রবিউল সানি ১৪৪২

চেয়ারম্যানের বিরুদ্ধে পাওনা টাকা ও দোকান ভাংচুরের মিথ্যা অপবাদ


প্রকাশ: ২০ নভেম্বর, ২০২০ ০৮:৫৮ পূর্বাহ্ন


চেয়ারম্যানের বিরুদ্ধে পাওনা টাকা ও দোকান ভাংচুরের মিথ্যা অপবাদ

বেনাপোল থেকে আশা নুর রহমান আশা: নিজের চায়ের দোকান নিজে ভেংগে স্থানিয় চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্র করে চলেছে  শার্শার গোড়পাড়া বাজারের দোকানদার আজিজুর রহমান নামের এক ব্যক্তি।  জানা যায়,শার্শা উপজেলার  নিজামপুর ইউনিয়ন পরিষদের পাশে (গোড়পাড়া বাজার)  আজিজুর রহমানের পিতা   লোকমান হোসেন দীর্ঘদিন ধরে গাজা সহ মাদকদ্রব্য বিক্রি করে আসছে।

গত ১৮ নভেম্বরে সকালের দিকে প্রমান পেয়ে চেয়ার ম্যান আবুল কালাম আজাদ চায়ের  দোকান আজিিজ কে বকাবকি করলে এক পর্যায়ে সে চায়ের দোকান ভাংচুর করে তার ব্যবহিত দ্রব্যসামগ্রী বাড়ি নিয়ে যায়,পরে সে ১৩ হাজার টাকা চেয়ারম্যানের নিকট পাওনা রয়েছে বলে মিথ্যা অপবাদ দিয়ে অন্যান্য লোকমারফত  ফেইসবুকে উল্টা পালটা সংবাদ পরিবেশন করে।

এ বিষয়ে চেয়ার ম্যানের নিকট জানতে চাইলে তিনি বলেন ওই চা দোকানদার একজন নেশাখোর ও এলাকায় চা বিক্রির অন্তরালে গাজা সহ মাদকদ্রব্য বিক্রি করে। তাই তাকে ধমক দেয়া হয়েছে এবং চায়ের দোকান ভাংচুরের প্রশ্নই আসে না,  এ বিষয়ে তার নামে শার্শা থানায় ২০ নভেমবর তারিখে  জিডি করা হয়েছে। জিডি নং ৮৩২ তাং ২০/১১/২০।  

এ বিষয়ে চায়ের দোকান দার আজিজুরের নিকট জানতে চাইলে সে বলে আমার কিছু লোক চেয়ারম্যানের বিরুদ্ধে টাকা পাওনার অপবাদ দিতে হবে এবং দোকান ভাংচুর চেয়ারম্যান করছে এটি এলাকায় জানাতে হবে।আসলে আমার নিজের দোকান আমিনিজে  ভেংগে আসবাব পত্রাদি বাড়ি নিয়েছি এবং যা করেছি তা মিথা ও বানোয়াট।

 


   আরও সংবাদ