ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

বশেমুরবিপ্রবিতে 'গ্রীন ভয়েস ফটোগ্রাফি কনটেস্ট' শুরু, শেষ ২৮ জুলাই


প্রকাশ: ১৭ জুলাই, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


বশেমুরবিপ্রবিতে 'গ্রীন ভয়েস ফটোগ্রাফি কনটেস্ট' শুরু, শেষ ২৮ জুলাই

   

বশেমুরবিপ্রবি থেকে খাদিজা জাহান : মহামারী করোনা ভাইরাসে ঘরবন্দী জীবনকে কিছুটা উপভোগের উদ্দেশ্যে' গ্রীন ভয়েস ফটোগ্রাফি কনটেস্ট'এর আয়োজন করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) শাখার পরিবেশবাদী সংগঠন গ্রীন ভয়েস।

প্রতিযোগিতাটি ১৬ জুলাই থেকে শুরু হয় এবং ছবি জমা দেয়ার শেষ তারিখ ২৮ জুলাই। প্রকৃতি, পরিবেশ বা জীবন সংক্রান্ত যেকোনো ছবি জমা দেয়া যাবে। শুধুমাত্র বশেমুরবিপ্রবিতে অধ্যয়নরত শিক্ষার্থীরা কনটেস্টে অংশগ্রহণ করতে পারবেন।

১৩ দিন ব্যাপী এ কনটেস্টে ১ম পুরষ্কার-১৫০০ টাকা, ২য় পুরষ্কার-১২০০ টাকা, ৩য় পুরষ্কার- ১০০০ টাকা, ৪র্থ পুরষ্কার- ৮০০ টাকা এবং ৫ম পুরষ্কার -৫০০ টাকা। এছাড়া সকল অংশগ্রহণকারীর গ্রীণ ভয়েস এর পক্ষ থেকে সম্মানসূচক ফটোগ্রাফি কনটেস্ট সনদও প্রদান করা হবে।

এই কনটেস্টের আয়োজকদের সাথে কথা বলে জানা যায়, অংশগ্রহণকারীদের কিছু নিয়ম অনুসরণ করতে হবে।
যেগুলো হল-
১. Green Voice- BSMRSTU এই গ্রুপে ছবি পোস্ট করতে হবে।
২. অংশগ্রহণকারীর নিজের তোলা ছবি হতে হবে। অন্যের ছবি নিজের নামে চালিয়ে পোস্ট করলে তা প্রমাণিত হলে বাতিল বলে গণ্য করা হবে।
৩.থিম/ ক্যাটাগরিঃ প্রকৃতি, পরিবেশ ও জীবন এর উপর ছবি হতে হবে।
৪.একজন প্রতিযোগী সর্বোচ্চ একটি ছবি পোস্ট করতে পারবে।
৫.দর্শক পছন্দের উপর ৫০% মার্ক দেওয়া হবে। (লাইক(১০%), কমেন্ট(২৫%) ও শেয়ার(২৫%)), বিচারক প্যানেলের হাতে থাকবে ৫০% মার্ক । একজনের জন্য একটি কমেন্ট বিবেচনা করা হবে । 

গ্রুপে পোষ্ট করার নিয়মাবলী:
•ক্যাপশনে #Green_Voice_BSMRSTU_Photo_Contest এই হ্যাশট্যাগ দিতে হবে , সময়, লোকেশন ও ডিভাইসের এর নাম উল্লেখসহ নিজ ডিপার্টমেন্ট এর নাম দিতে হবে। অন্যথায় ছবি বাতিল ঘোষণা করা হবে।

ফটো কনটেস্টে অংশগ্রহণের গ্রুপ লিংক: https://bit.ly/30eEKMc অথবা https://web.facebook.com/groups/607843789746999/

এছাড়া, ফলাফল প্রদান করা হবে, Green Voice- BSMRSTU এর পেইজেঃ https://bit.ly/2ChGNa6


   আরও সংবাদ