ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

নিরাপদে থাকার আহ্বান মোহামেডানের সহকারী কোচ জেম'স এর


প্রকাশ: ২৬ মার্চ, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


নিরাপদে থাকার আহ্বান মোহামেডানের সহকারী কোচ জেম'স এর

   

বিশেষ প্রতিবেদক : করোনাভাইরাসের আক্রমণে অনির্দিষ্ট কালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগ। এমন অবস্থায় নিজের পরিবারের সাথে ভিয়েতনামে অবস্থান করেন মোহামেডান স্পোর্টিং ক্লাব ফুটবল দলের সহকারী কোচ ট্রেনার জেম'স ম্যাকলন। সেখান থেকেই পৌছে দিচ্ছেন করোনা নিয়ে সচেতনতার বার্তা।

গতবছর বিপিএল এর মাঝামাঝি সময়ে মোহামেডান স্পোর্টিং ক্লাব'র সহকারী কোচ হিসেবে যোগ দেন। নতুন মৌসুমে থেকে যান মোহামেডানের ফুটবল দলের সঙ্গে। তাদের প্রশিক্ষণে লীগে ভালো ভাবেই এগিয়ে যাচ্ছিল মোহামেডান।

হঠাৎ করোনাভাইরাস এর কারণে লীগ বন্ধ হয়ে যাওয়ায় পরিবারের সাথে সময় কাটাতে চলে যান ভিয়েতনামে। সেখান থেকে এক ভিডিও বার্তায় বাংলাদেশের মানুষের কাছে পৌছে দিয়েছেন করোনা নিয়ে সচেতনতার বার্তা।

তিনি ভিডিও বার্তায় বলেন, করোনা মোকাবেলায় সবাইকে সচেতন হতে হবে। সব সময় পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে হবে। কিছুখন পর পর সাবান দিয়ে হাত ধুতে হবে, মাস্ক পড়তে হবে, নিয়মিত শারীরিক ব্যায়াম করতে হবে এবং শারীরিক ও সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে।

তিনি আরও বলেন, বাংলাদেশের সাধারণ জনগোষ্ঠীর একটি অংশ প্রবাসীদের ওপর দোষ চাপিয়ে দিচ্ছেন। কিন্তু তারা নিজেরাই নিয়ম মেনে চলছে না।

সবশেষে তিনি সচেতনতার কথাই বেশি বেশি বলেন। নিরাপদে থাকতে বলেন, ঘরে অবস্থান করতে বলেন। তাহলেই করোনার আক্রমণ থেকে দূরে থাকা সম্ভব।


   আরও সংবাদ