ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ অগ্রহায়ন ১৪৩১, ২০ মহররম ১৪৪৬

শিশু-কিশোর ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী জাহিদ


প্রকাশ: ২৫ জানুয়ারী, ২০২৩ ২০:১৪ অপরাহ্ন


শিশু-কিশোর ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী জাহিদ

নিজস্ব প্রতিবেদক: যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও ইউনিসেফের যৌথ আয়োজনে "গাজীপুর সিটি করপোরশনের ব্যবস্হাপনায় গাজীপুর জেলা ক্রীড়া অফিসের সহযোগিতায় শিশু কিশোর ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) টঙ্গী শহীদ আহসানউল্লাহ মাস্টার স্টেডিয়ামে আয়োজিত শিশু কিশোর ক্রীড়া প্রতিযোগিতাউদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, সারাদেশের অবহেলিত সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের নিয়ে ক্রীড়ার উন্নয়নে গ্রামীণ জনগোষ্ঠীকে সম্পৃক্ত করে বিভিন্ন ক্রীড়া ইভেন্ট আয়োজনের লক্ষ্যে ইউনিসেফের সহযোগিতায় প্রথমবারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয় শিশু কিশোর ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন করেছে।

এবারের আয়োজনে ২২টি জেলাকে অন্তভুক্ত করে শিশু কিশোরদের জন্য ৬টি ক্রীড়া ইভেন্ট যথা ফুটবল, ক্রিকেট, ভলিবল, কাবাডি, সুইমিং ও ব্যাডমিন্টন  আয়োজন করা হচ্ছে। আগামী বছর থেকে আরও বড় পরিসরে আয়োজন করা হবে।

গাজীপুর সিটি করপোরেশনের মেয়র আসাদুর রহমান কিরণের সভাপতিত্বে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মহিউদ্দীন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব  সৈয়দ শাহেদ রেজা, জিএমপির ডিসি মাহবুব উজ জামান, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউল্ল্যাহ মন্ডল।


   আরও সংবাদ