ঢাকা, শনিবার, ২১ মে ২০২২, ৭ আশ্বিন ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩

স্ত্রী হত্যা মামলায় ২২ বছর পরে স্বামী গ্রেপ্তার


প্রকাশ: ২৪ মার্চ, ২০২২ ০৯:৫৪ পূর্বাহ্ন


স্ত্রী হত্যা মামলায় ২২ বছর পরে স্বামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: স্ত্রী হত্যার পরে আত্মগোপে চলে যায় আনোয়ার হোসেন (৫৫)। পরে ঢাকায় খিলক্ষেত এলাকায় নাম পরিচয় গোপন করে টিম্বার ‘স’ মিলে কাজ নেন। আস্তে আস্তে বসতি গড়ে তুলে দীর্ঘ ২২ বছর ধরে আত্মগোপনে ছিল এই এলাকাতই।

গতকাল বুধবার রাতে খিলক্ষেত বড়ুয়া বাজার এলাকা থেকে হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ২২ বছর ধরে পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে এন্টি টেররিজম ইউনিট ও দিনাজপুর জেলা পুলিশ।

বুহস্পতিবার সন্ধ্যায় ঢাকা মহানগর পুলিশের এন্টি টেররিজম ইউনিটের মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস শাখার পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসলাম খান এতথ্য জানান।

গ্রেপ্তার আসামী আনোয়ারের দিনাজপুর ফুলবাড়ী রাজারামপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে। হত্যার পরের দিন ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা করেন ভুক্তভোগীর পরিবার।

পুলিশ কর্মকর্তা বলেন, দীর্ঘ ২২ বছর ধরে ঢাকায় আত্মগোপনে আছে এই অপরাধী। তার এই আত্মগোপনে থাকা সময়ের মধ্যে বিচারাধীন সময় ৫ বছর। আর রায় ঘোষণার পরে ১৭ বছর পলাতক তিনি।

জানা গেছে, ২০০০ সালে তার ২য় স্ত্রী আলতাফুন আলতা বেগম (২৫) কে খুন করে পালিয়ে যায় আনোয়ার হোসেন। পরে ২০০৫ সালে হত্যা মামলার রায়ে তাকে যাবজ্জীবন সাজা দেয় আদালত। 

জিজ্ঞাসাবাদে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ততার স্বীকার করেছে। পরে গ্রেপ্তার আসামীকে ফুলবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।
 


   আরও সংবাদ