ঢাকা, রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১৩ চৈত্র ১৪২৯, ৩ জ্বমাদিউল আউয়াল ১৪৪৪

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল চ্যাম্পিয়ন দলকে সেনাবাহিনীর সংবর্ধনা


প্রকাশ: ১০ ফেব্রুয়ারী, ২০২২ ০৭:১৯ পূর্বাহ্ন


বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল চ্যাম্পিয়ন দলকে সেনাবাহিনীর সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক : সাফ অনূর্ধ্ব-১৯ ফুটবল চ্যাম্পিয়নশিপে শিরোপা জয়ী বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল দল ও সংশ্লিষ্ট সকলকে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে উষ্ণ সংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার সন্ধ্যায় ঢাকা সেনানিবাসের আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে এই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। 

অনূর্ধ্ব-১৯ নারী দলের প্রতি খেলোয়াড়কে এক লাখ টাকার চেক এবং পুরস্কার প্রদান করা হয়। এ ছাড়া, সংশ্লিষ্ট অফিশিয়ালদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণ শেষে উপস্থিত সকলের জন্য নৈশ ভোজের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সেনাসদরের প্রিন্সিপাল স্টাফ অফিসারবৃন্দ, সেনাবাহিনী এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের উচ্চপদস্থ কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন। 

গত ২২ ডিসেম্বর ২০২১ তারিখে ঢাকার কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত সাফ অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল দল ফাইনালে শক্তিশালী ভারতকে ১-০ গোলে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। দক্ষিণ এশিয়ার নারীদের শ্রেষ্ঠত্বের লড়াই সাফ অনূর্ধ্ব-১৯ ফুটবল চ্যাম্পিয়নশিপ এবারের আসরেও বাংলাদেশের মেয়েরা চ্যাম্পিয়ন হয়ে শিরোপা অক্ষুণ্ন রাখল।

বিজয়ের মাসে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং মুজিব বর্ষে এ জয় সমগ্র জাতির জন্য ছিল অত্যন্ত আনন্দের এবং মর্যাদাপূর্ণ। এ জয়ের অনুপ্রেরণা নিয়ে বাংলাদেশের নারী ফুটবল দল ভবিষ্যতে ফুটবলে আরও এগিয়ে যেতে পারবে বলে সকলে দৃঢ় আশাবাদী। 


   আরও সংবাদ