ঢাকা, মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ ফাল্গুন ১৪২৮, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

ইউনিয়ন নির্বাচনে চৌগাছায় নৌকা পেলেন যারা


প্রকাশ: ১০ অক্টোবর, ২০২১ ০৬:৩৮ পূর্বাহ্ন


ইউনিয়ন নির্বাচনে চৌগাছায় নৌকা পেলেন যারা

মোঃ ফখরুল ইসলাম, চৌগাছা ( যশোর) প্রতিনিধি :

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড যশোরের  চৌগাছা উপজেলার প্রত্যেক ইউনিয়নে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করেছেন। শনিবার রাতে এ ঘোষণা করা হয়।

আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীরা হলেন -
চৌগাছা উপজেলার ফুলসারা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মেহেদী মাসুদ চৌধুরী, পাশাপোল ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী  অবাইদুল ইসলাম,  সিংহঝুলি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী রেজাউর রহমান, ধুলিয়ানী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী  এসএম আব্দুস সবুর, চৌগাছা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম, জগদীশপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী তবিবর রহমান খান, পাতিবিলা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম, হাকিমপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মামুন কবীর, স্বরুপদাহ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সানোয়ার হোসেন বকুল, নারায়নপুর ইউনিয়নে শাহিনুর রহমান ও সুখপুকুরিয়ায় বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান।
দ্বিতীয়ধাপে ইউনিয়ন পরিষদের নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করা হয়েছে। ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর। এছাড়া মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর ও ১১ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। চৌগাছা উপজেলার ১১ টি ইউনিয়নের মধ্যে ফুলসারা ইউনিয়নে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ করা হবে।


   আরও সংবাদ