ঢাকা, মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ ফাল্গুন ১৪২৮, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

চৌগাছার বিশিষ্ট আলেম মাও.সাঈদুল ইসলামের ২য় মৃত্যু বার্ষিকী


প্রকাশ: ৫ অক্টোবর, ২০২১ ০৮:৩৬ পূর্বাহ্ন


চৌগাছার বিশিষ্ট আলেম মাও.সাঈদুল ইসলামের ২য় মৃত্যু বার্ষিকী

মোঃ ফখরুল ইসলাম, চৌগাছা ( যশোর) প্রতিনিধি :

আজ মঙ্গলবার (৫ অক্টোবর) প্রবীণ শিক্ষাবীদ বিশিষ্ট আলেম দেশের বিভিন্ন পত্রিকার যশোরের চৌগাছা উপজেলার একমাত্র এজেন্ট অধ্যক্ষ মাও. সাঈদুল ইসলামের ২য় মৃত্যুবার্ষিকী। মঙ্গলবার তার ২য় মৃত্যুবার্ষিকীতে পরিবারের পক্ষ থেকে কোরআন খানি, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

মরহুমের ছেলে দৈনিক ভোরের ডাক প্রত্রিকার সাংবাদিক দেওয়ান শফিকুল ইসলাম বলেন, মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মঙ্গলবার বাদ জোহর আমাদের গ্রামের বাড়ী পৌরসভার ইছাপুর দেওয়ান পাড়া জামে মসজিদে ও ইছাপুর বটতলা খেজুর মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। আমার পিতা ২০১৯ সালের ৫ অক্টোবর হৃদরোগে আক্রান্ত হয়ে যশোর ইবনেসিনা হাসপাতালে মৃতবরণ করেন।
তিনি যশোরের ঝিকরগাছা গাজীরদর্গা মাদ্রাসায় অধ্যক্ষের দায়িত্ব পালন করেছেন। এ ছাড়াও তিনি ১৯৬৭ সাল থেকে চৌগাছার একমাত্র পত্রিকা এজেন্ট হিসেবে ব্যবসা করে আসছিলেন। তার ২য় মৃত্যুবার্ষিকীতে কোরআনখানি দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।
প্রবীণ এ শিক্ষাবীদ, অগণিত শিক্ষা প্রতিষ্ঠান, স্কুল, মাদরাসা, মসজিদ, ঈদগাহের প্রতিষ্ঠাতা। মৃত্যু কালে তিনি স্ত্রী ৬ কন্যা, ৩ ছেলেসহ অসংখ্যগুনগ্রাহী রেখে গেছেন।


   আরও সংবাদ