ঢাকা, মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ ফাল্গুন ১৪২৮, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

বেনাপোলে ৪০০ গ্রাম গান পাউডার ও মটর সাইকেল সহ গ্রেফতার-১


প্রকাশ: ৪ অক্টোবর, ২০২১ ০৫:৩৮ পূর্বাহ্ন


বেনাপোলে ৪০০ গ্রাম গান পাউডার ও মটর সাইকেল সহ গ্রেফতার-১

আশানুর রহমান আশা বেনাপোল --বেনাপোল পোর্টথানাধীন দিঘীরপাড় এলাকা থেকে ৪০০ গ্রাম গান পাউডার,সীমকার্ডসহ পুরাতন মোবাইল ও চোরাই কাজে ব্যবহৃত ১টি মোটর সাইকেল সহ শামীম হোসেন(১৭) নামের এক বিস্ফোরক দ্রব্য পাচারকারী কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ (সদর কোম্পানী) খুলনা'র সদস্যরা।

র‍্যাব-৬ এর এক প্রেস বার্তায় জানানো হয়েছে যে, র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে দুর্ধর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী, চাঁদাবাজ, ছিনতাইকারী, প্রতারক, ও বিভিন্ন চাঞ্চল্যকর ঘটনার আসামী, গ্রেফতারসহ বিভিন্ন অপরাধের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় ০৩ অক্টোবর(রবিবার) ২০২১ ইং তারিখ দিবাগত রাত ০১'৩০ মিনিটের দিকে র‌্যাব-৬ (সদর কোম্পানী) খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন দিঘির পাড় এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে আভিযানিক দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টাকালে বিস্ফোরক দ্রব্য বিক্রেতা ও পাচারকারী আসামী মোঃ শামীম হোসেন কে হাতে নাতে ধরে ফেলে। 

সেসময় তার কাছে থাকা ৪০০ গোাম গান পাউডার,সীমকার্ডসহ ১টি মোবাইল ও পাচার কাজে ব্যবহৃত ১টি মোটর সাইকেল উদ্ধার করা হয়। আসামী শামীম হোসেনের বাড়ী বেনাপোল পোর্ট থানাধীন গয়ড়া গ্রামে, তার পিতার নাম লিটন আলী। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামী শামীম হোসেনের দখল হতে উক্ত মালামাল গুলো জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় বিস্ফোরক আইনে মামলা রুজু করে তাকে হস্তান্তর করা হয়েছে।
আশানুর রহমান আশা
বেনাপোল
৪/১০/২১


   আরও সংবাদ