ঢাকা, বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ মাঘ ১৪২৮, ১৪ সফর ১৪৪৩

চৌগাছায় সড়ক দুর্ঘটনায় বড় ভাই নিহত ছোট ভাই আহত


প্রকাশ: ৯ সেপ্টেম্বর, ২০২১ ১১:০৫ পূর্বাহ্ন


চৌগাছায় সড়ক দুর্ঘটনায় বড় ভাই নিহত ছোট ভাই আহত

মোঃ ফখরুল ইসলাম, চৌগাছা ( যশোর) প্রতিনিধি :

যশোরের চৌগাছায় সড়ক দুর্ঘটনায় সোহেল হোসেন (২৫) বড় ভাই নিহত হয়েছে। আহত হয়েছে ছোট ভাই কোরমান হোসেন (১২)। আহত দুই জন আপন খালাত ভাই। বৃহস্পতিবার দুপুরে এ হতাহতের ঘটনা ঘটে। নিহত সোহেল হোসেন উপজেলার পাতিবিলা ইউনিয়নের হায়াতপুর গ্রামের শাহাদৎ হোসেনের ছেলে ও আহত কোরমান হোসেন পাতিবিলা গ্রামের মিজানুর রহমানের ছেলে। এ ঘটনায় হতাহতদের পরিবার ও এলাকায় শোকের মাতম বইছে।

জানা য্ায়, বৃহস্পতিবার দুপুরে সোহেল হোসেন ও কোরমান হোসেন মোটরসাইকেলে কোটচাদপুর আত্মীয়বাড়ী থেকে বাড়ী ফিরছিল। তারা চৌগাছা-কোটচাদপুর সড়কের পাতিবিলা গ্রামের বালির গর্ত এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা আলমসাধু গাড়ী তাদেরকে চাপা দেয়। এতে তারা মারাত্মক আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চৌগাছা সরকারি মডেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার্ড করেন। যশোরে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকেলে সোহেল হোসেনের মৃত্যু হয়।
এ দিন সন্ধ্যায় গ্রামের বাড়ীতে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে নিহত সোহেলকে দাফন করা হয়েছে। এদিকে এ ঘটনায় হতাহতদের পরিবার ওএলাকায় শোকের মাতম বইছে। এ ব্যাপারে চৌগাছা সরকারি মডেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক উত্তম কুমার বলেন, আহতদের মধ্যে সোহেল হোসেনের হাত-পা ভাঙ্গা ও শরীরের বিভিন্ন স্থানে কাটা ছেড়া ছিল। রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। পাতিবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান লাল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


   আরও সংবাদ