ঢাকা, রবিবার, ২৫ জুলাই ২০২১, ১০ অগ্রহায়ন ১৪২৮, ১৫ জ্বিলহজ্ব ১৪৪২

কোটালীপাড়ায় ভিক্ষুক পুনর্বাসন কেন্দ্রে কোরবানির গরু দিলেন ইউপি চেয়ারম্যান


প্রকাশ: ২০ জুলাই, ২০২১ ১২:১৮ অপরাহ্ন


কোটালীপাড়ায় ভিক্ষুক পুনর্বাসন কেন্দ্রে কোরবানির গরু দিলেন ইউপি চেয়ারম্যান

কোটালীপাড়া গোপালগঞ্জ থেকে জাকারিয়া : গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ভিক্ষুক পুনবার্সন কেন্দ্র ‘অবলম্বন’ এ কোরবানির গরু দিলেন কুশলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা কামরুল ইসলাম বাদল। গতকাল সোমবার উপজেলার চৌরখুলি গ্রামে অবস্থিত অবলম্বনে ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম বাদলের ব্যক্তিগত পক্ষ থেকে এ গরু দেওয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অবলম্বনের কর্মচারীদের হাতে গরু তুলে দেন। এ সময় উপজেলা সমাজসেবা অফিসার রাকিবুল ইসলাম শুভ, ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম বাদলসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ভিক্ষুক পুনর্বাসন কেন্দ্রের শ্রমিক মোতালেব মোল্লা ও আকবর মোল্লা বলেন, অবলম্বন নামের এই প্যাকেজিং ফ্যাক্টারীতে আমরা ৪৩জন শ্রমিক কাজ করি। আগে আমরা ভিক্ষা করতাম। এখন আমরা এখানে কাজ করে জীবিকা নির্বাহ করি। প্রতি বছর কোরবানির ঈদের  দিনে এক টুকরো মাংসের জন্য আমাদের বিভিন্ন লোকের বাড়িতে যেতে হতো।

এ বছর কোরবানির দিন আমাদেরকে মাংসের জন্য কারো বাড়ি যেতে হবে না। ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম বাদল আমাদেরকে একটি গরু দিয়েছেন। এতে আমরা সকলে খুব খুশি হয়েছি। কোরবানির দিন এই গরু আমরা সবাই মিলে খাবো।

ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম বাদল বলেন, এই অবলম্বনে যারা কাজ করছেন তারাও মানুষ। তারাও আমাদের আপনজন। ঈদের  দিন আমরা ভালো খাবার খাবো, আর এরা খেতে পারবে না সেটি হতে পারে না। তাই আমি আমার ব্যক্তিগত পক্ষ থেকে এই পুনর্বাসন কেন্দ্রে একটি গরু দিলাম। এর আগে এদেরকে চাল, চালসহ বিভিন্ন খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে। যাতে এরা ঈদের  দিন এক বেলা ভালো খাবার খেতে পারেন।

উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ বলেন, কুশলা ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান কামরুল ইসলাম বাদল ভিক্ষুক পুনর্বাসন কেন্দ্র অবলম্বনে গরু দিয়ে মহানুভবতার পরিচয় দিয়েছেন। আমি চাই কামরুল ইসলাম বাদলের মতো সমাজের বিত্তশালীরা এভাবে যেন পিছিয়ে পড়া মানুষদের সহযোগিতায় এগিয়ে আসেন।


   আরও সংবাদ