ঢাকা, রবিবার, ২৫ জুলাই ২০২১, ১০ অগ্রহায়ন ১৪২৮, ১৫ জ্বিলহজ্ব ১৪৪২

সাতক্ষীরায় স্লিপার এসি কোচ ও ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিসের উদ্বোধন


প্রকাশ: ১৯ জুলাই, ২০২১ ১০:৫৬ পূর্বাহ্ন


সাতক্ষীরায় স্লিপার এসি কোচ ও ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিসের উদ্বোধন

সাতক্ষীরা থেকে শিমুল : এম আর পরিবহন কোম্পানী লিঃ এর নিজেস্ব কাউন্টারে দক্ষিণ বঙ্গের সেরা স্লিপার কোচ (কেবিন সিস্টেম) ও ফ্রী এ্যাম্বুলেন্স সার্ভিসের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে। 

রোববার বিকাল ৪ টায় পরিবহনের সাতক্ষীরা অফিসে শেখ রাসেল জাতীয় শিশু ও কিশোর পরিষদের সাতক্ষীরা পৌর শাখার সভাপতি এবং এম আর পরিবহনের চেয়ারম্যান নুরুল হকের সভাপতিত্বে শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক  আলহাজ্ব নজরুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন সাতক্ষীরা পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশি প্রমুখ। 

উদ্বোধনী অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন এম আর পরিবহনের আঞ্চলিক পরিচালক শফিউল্ল্যাহ রাজু। এসময় ফিতা কেটে সাতক্ষীরাবাসীর কল্যানে পরিবহন বিলাশ বহুল কাঙ্খিত স্লিপার কোচ এবং ফ্রী এম্বুলেন্স সার্ভিস উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এমআর পরিবহনের সিইও আছাদুল কবীরসহ এমআর পরিবহনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ। 

এলক্ষ্যে এমআর পরিবহনের রাজধনীর শ্যামলী, নবীননগর, যশোর, নাভারণ, কেশবপুর, মনিরামপুর, খুলনা, পাইকগাছা, কলারোয়া, শ্যামনগর কাউন্টারে উদ্বোধনী অনুষ্ঠানে একযোগে দোয়া অনুষ্ঠান ও মিষ্টি বিতরণ করা হয়েছে। 

কালিগঞ্জ কাউন্টারে ফিতা কাটা, মিলাদ ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়। এসময় কালিগঞ্জ কাউন্টারে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এমআর বিজনেস গ্রুপের উপদেষ্ঠা শেখ আঃ বাকি, কালিগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এসএম আহম্মাদ উল্যাহ বাচ্ছু, কালিগঞ্জ অনলাইন রিপোর্টার্স ক্লাবের সভাপতি ইমরান আলী, সাধারণ সম্পাদক ও বিজয় নিউজের বার্তা সম্পাদক শেখ আতিকুর রহমান আতিক,এম এর পরিবহনের আঞ্চলিক পরিচালক মারুফ বিল্লাহ, জোন ম্যানেজার শেখ মোদাচ্ছের রহমান, কাউন্টার ম্যানেজার আনছার আলী প্রমুখ।


   আরও সংবাদ