ঢাকা, রবিবার, ২৫ জুলাই ২০২১, ১০ অগ্রহায়ন ১৪২৮, ১৫ জ্বিলহজ্ব ১৪৪২

চৌগাছায় পাঁচজনের জরিমানা, আটক ৫


প্রকাশ: ৯ জুলাই, ২০২১ ০৬:৫৪ পূর্বাহ্ন


চৌগাছায় পাঁচজনের জরিমানা, আটক ৫

মোঃ ফখরুল ইসলাম, চৌগাছা (যশোর) প্রতিনিধি :

যশোরের চৌগাছায়  বিধিনিষেধ না মেনে দোকান খোলায় চৌগাছায় তিন দোকানি এবং অপ্রয়োজনে ঘোরাঘুরি করায় দুই মোটরসাইকেল চালককে জরিমানা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী এনামুল হকের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

দোকান বন্ধ করে ছাদে পালিয়ে যাওয়ায় তিন দোকানিকে আটক করা হয়।

শুক্রবার সকাল দশটা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত চৌগাছা বাজারে অভিযান চালিয়ে কাপুড়িয়াপট্টির সিদ্দিক টেইলার্সের মালিক সিদ্দিকুর রহমানকে আট হাজার টাকা, অপ্রয়োজনে মোটরসাইকেলে একাধিক যাত্রী নিয়ে ঘুরে বেড়ানোয় মুক্তদহ গ্রামের সাজেদুর রহমান ও বলিদাপাড়া গ্রামের হ্যাপি নাগকে ৫০০ টাকা করে জরিমানা করা হয়। এসময় দোকান বন্ধ করে ছাদে পালিয়ে যাওয়া তিন দোকানি জহুরুল ইসলাম, আসগর আলী ও নাজিম উদ্দিনকে এবং হোটেল খোলা ও মাস্ক না পরার অপরাধে আলম মিষ্টান্ন ভান্ডারের মালিক শামসুল আলম ও তার ছেলে মনিরকে আটক করা হয়।

এরআগে বৃহস্পতিবার বিকেলে সহকারী কমিশনার (ভূমি) কাফী বিন কবিরের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত চৌগাছা বাজারের আলম মিষ্টান্ন ভান্ডারের মালিক শামসুল আলমকে দুই হাজার এবং পাতিবিলা বাজারের মুদি ব্যবসায়ী প্রিন্সকে ৩০০ টাকা জরিমানা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী এনামুল হক বলেন, 'করোনা সংক্রমণ রোধে আমরা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। আটক পাঁচজনকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হবে।'


   আরও সংবাদ