ঢাকা, রবিবার, ২৫ জুলাই ২০২১, ১০ অগ্রহায়ন ১৪২৮, ১৫ জ্বিলহজ্ব ১৪৪২

করোনা আক্রান্ত রোগীদের জন্য অক্সিজেন কনসেনটেটর যন্ত্র প্রদান করলেন এমপি আফিল উদ্দীন


প্রকাশ: ৮ জুলাই, ২০২১ ০৮:০৩ পূর্বাহ্ন


করোনা আক্রান্ত রোগীদের জন্য অক্সিজেন কনসেনটেটর যন্ত্র প্রদান করলেন এমপি আফিল উদ্দীন

আশানুর রহমান, যশোরঃ

যশোরের শার্শায় করোনা আক্রান্ত রোগীদের সুচিকিৎসার জন্য অক্সিজেন কনসেনটেটর যন্ত্র প্রদান করেছেন ৮৫-যশোর-১ এর সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দীন।  

করোনা ভাইরাসের ভয়াবহতায় আক্রান্ত রোগীদের অক্সিজেনের ঘাটতি মেটাতে একান্ত নিজস্ব অর্থায়নে উপজেলার প্রতিটি ইউনিয়নে তিনি এই অক্সিজেন কনসেনটেটর প্রদান করেন।

মঙ্গলবার বেলা ১১টার সময় শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  সভাকক্ষে সাংসদ শেখ আফিল উদ্দিনের পক্ষ থেকে উপজেলার ১১টি ইউনিয়নের ইউপি সদস্যদের হাতে এই অক্সিজেন কনসেনটেটর যন্ত্র তুলে দেওয়া হয়। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইউসুফ আলীর সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামিলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিরাজুল হক মঞ্জু। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইউসুফ আলী বলেন, অক্সিজেন কনসেনটেটর যন্ত্রটা হলো এমন একটি ম্যাশিন যেটা প্রকৃতি থেকে প্রতি ঘন্টায় পাঁচ লিটার পর্যন্ত অক্সিজেন সংগ্রহ করতে সক্ষম। 

এই যন্ত্র থেকে কখনো অক্সিজেন শেষ হয়না। যতটুকু কম হবে তা অতিদ্রুত পুরণ হয়ে যায়। ধন্যবাদ জানায় আলহাজ্ব শেখ আফিল উদ্দীন এমপি মহোদয়কে। 

করোনা ভাইরাসের ভয়াবহ পরিস্থিতির তান্ডবকালে যাহাতে সাধারণ মানুষ এই ম্যাশিনের মাধ্যমে অক্সিজেন সেবা পেতে পারে তার যথাযথ ব্যবস্থা করে দেওয়ায় সাধুবাদ জানান ১১টি ইউনিয়নের চেয়ারম্যান গণ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা, শার্শা থানা অফিসার ইনচার্জ বদরুল আলম খান, জেলা পরিষদ সদস্য ও নাভারণ ডিগ্রি কলেজের অধ্যক্ষ ইব্রাহীম খলীল সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।


   আরও সংবাদ