ঢাকা, রবিবার, ২৫ জুলাই ২০২১, ১০ অগ্রহায়ন ১৪২৮, ১৫ জ্বিলহজ্ব ১৪৪২

লকডাউন: চৌগাছায় ৪ ব্যবসায়ীকে জরিমানা, মোবাইল ফোন জব্দ

লকডাউনের খবরা খবর

প্রকাশ: ৮ জুলাই, ২০২১ ০৮:০০ পূর্বাহ্ন


লকডাউন: চৌগাছায় ৪ ব্যবসায়ীকে জরিমানা, মোবাইল ফোন জব্দ

মোঃ ফখরুল ইসলাম, চৌগাছা (যশোর) প্রতিনিধি :

যশোরের চৌগাছায় লকডাউনের বিধি-নিষেধ অমান্য করে দোকান খোলায় ৪ দোকানিকে ১২ হাজার ৩০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। অপর এক ব্যবসায়ী দোকান ফেলে পালিয়ে যাওয়ায় তার মোবাইল ফোন সেট জব্দ করেন আদালত।

বৃহস্পতিবার বেলা ১১ টা থেকে বেলা সাড়ে ১২ টার মধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী এনামুল হকের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে শহরের কাপুড়িয়াপট্টির সবুজ ক্লথ স্টোরের মালিক নাসির উদ্দিন ও তিশা বোরকা হাউজ জয়নুর রহমানকে ৫ হাজার করে ১০ হাজার টাকা জরিমানা করেন আদালত। এসময় দোকান খোলা রেখে পালিয়ে যান সাগরিকা বস্ত্র বিতানের মালিক মুন্না।

দোকানে ফেলে রেখে যাওয়া তার একটি মোবাইল ফোন সেট জব্দ করে পুলিশের জিম্মায় রাখেন আদালত। এছাড়া অভিযান ফাতেমা গার্মেন্টস নামে অন্য এক দোকানিও দোকান খোলা রেখে পালিয়ে যায়। এসময় সেনা, বিজিবি ও পুলিশ সদস্যরা তার সাথে ছিলেন।

অন্যদিকে বিকেলে সহকারী কমিশনার (ভূমি) কাফী বিন কবিরের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। বিকেল ৪ সাড়ে ৫ টা পর্যন্ত এই আদালত চলে। আদালত চলাকালে বিকেল ৪টা ১৫ মিনিটে চৌগাছা শহরের আলম মিষ্টান্ন ভান্ডারের মালিককে ২ হাজার এবং বিকেল ৫টার পরে পাতিবিলা বাজারের মুদি ব্যবসায়ী প্রিন্সকে ৩০০ টাকা জরিমানা করা হয়।


   আরও সংবাদ