ঢাকা, রবিবার, ১৬ মে ২০২১, ২ আশ্বিন ১৪২৮, ৪ শাওয়াল ১৪৪২

মণিরামপুরের পল্লীতে রাকিব গাজী নামে এক কলেজ ছাত্রের আত্মহত্যা


প্রকাশ: ৪ মে, ২০২১ ১২:৫৯ অপরাহ্ন


মণিরামপুরের পল্লীতে রাকিব গাজী নামে এক কলেজ ছাত্রের আত্মহত্যা


মণিরামপুর (যশোর) সংবাদদাতাঃ

মণিরামপুরের পল্লীতে রাকিব গাজী (১৮) নামে এক কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। 

সোমবার (৩ মে) দুপুরের দিকে উপজেলার চাকলা মাঠপাড়া থেকে লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। এ সময় লাশের পাশ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। রাকিব চাকলা মাঠপাড়ার আবু মুসা গাজীর ছেলে। সে কলারোয়া হাজী নাসিরুদ্দিন ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

জানা যায়, রাকিবের বয়স যখন সাত বছর তখন তার আপন মা তাকে এবং তার বোন লাবনীকে রেখে চলে যান। সৎ মা’য়ের কাছে থেকে তারা বড় হয়েছে। সম্প্রতি রাকিব তার পরিবারের কাছে মোটরসাইকেল কেনার আবদার করে আসছিলো। মোটরসাইকেল কিনে না দেওয়ায় সে রোববার রাতে ঘরের আড়ার সাথে মাফলার পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে তার স্বজনরা দাবি করেন।

আত্মহত্যা পূর্বে রাকিবের লেখা সুইসাইড নোটে এমন সব কথা সে লিখে রেখে গেছেন। এদিকে রাকিবের বন্ধু মহল তার এমন মৃত্যু মানতে পারছেন না। তাকে পরিকল্পিত হত্যা করা হয়েছে।  না সে আত্মহত্যা করেছে তা নিয়ে এলাকায় নানা গুঞ্জন চলছে। রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শাহাজাহান বলেন, রাকিবের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর রাকিবের প্রকৃত মৃত্যু রহস্য বেরিয়ে আসবে বলে তিনি মন্তব্য করেন।


   আরও সংবাদ