ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ৯ শাওয়াল ১৪৪৫

১৮টি পদে ১৪৩ জনবল নিবে স্বাস্থ্য অধিদফতর


প্রকাশ: ৭ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


১৮টি পদে ১৪৩ জনবল নিবে স্বাস্থ্য অধিদফতর

   

বিএননিউজ ডেস্ক : স্বাস্থ্য অধিদফতর বাস্তবায়নাধীন একটি প্রকল্পে ১৮টি পদে ১৪৩ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ১২ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: স্বাস্থ্য অধিদফতর
কর্মসূচির নাম: ৪র্থ স্বাস্থ্য, জনসংখ্যা ও পুষ্টি সেক্টর কর্মসূচি 
প্রকল্পের নাম: অল্টারনেটিভ মেডিকেল কেয়ার শীর্ষক অপারেশন প্ল্যান

পদের নাম: প্রভাষক (ইউনানী)। পদসংখ্যা: ১০ জন। শিক্ষাগত যোগ্যতা: বিইউএমএস এবং ১ বছরের ইন্টার্নশিপসহ স্থায়ী রেজিস্ট্রেশন। বয়স: অনূর্ধ্ব ৩২ বছর। বেতন: গ্রেড ৯ম।

পদের নাম: প্রভাষক (আয়ুর্বেদিক)। পদসংখ্যা: ৩ জন। শিক্ষাগত যোগ্যতা: বিইউএমএস এবং ১ বছরের ইন্টার্নশিপসহ স্থায়ী রেজিস্ট্রেশন। বয়স: অনূর্ধ্ব ৩২ বছর। বেতন: গ্রেড ৯ম।

পদের নাম: প্রভাষক (হোমিওপ্যাথিক)। পদসংখ্যা:  ২ জন। শিক্ষাগত যোগ্যতা: বিইউএমএস এবং ১ বছরের ইন্টার্নশিপসহ স্থায়ী রেজিস্ট্রেশন। বয়স: অনূর্ধ্ব ৩২ বছর। বেতন: গ্রেড ৯ম।

পদের নাম: ইনডোর মেডিকেল অফিসার (ইউনানী)। পদসংখ্যা: এক জন। শিক্ষাগত যোগ্যতা: বিইউএমএস এবং ১ বছরের ইন্টার্নশিপসহ স্থায়ী রেজিস্ট্রেশন। বয়স: অনূর্ধ্ব ৩২ বছর। বেতন: গ্রেড ৯ম।

পদের নাম: ইনডোর মেডিকেল অফিসার (আয়ুর্বেদিক) । পদসংখ্যা:  ২ জন। শিক্ষাগত যোগ্যতা: বিইউএমএস এবং ১ বছরের ইন্টার্নশিপসহ স্থায়ী রেজিস্ট্রেশন। বয়স: অনূর্ধ্ব ৩২ বছর। বেতন: গ্রেড ৯ম।

পদের নাম: রেসিডেনসিয়াল ফিজিশিয়ান (ইউনানী) । পদসংখ্যা: এক জন। শিক্ষাগত যোগ্যতা: বিইউএমএস এবং স্থায়ী রেজিস্ট্রেশন। অভিজ্ঞতা: ০৮ বছর। বয়স: অনূর্ধ্ব ৪০ বছর। বেতন: গ্রেড ৮ম।

পদের নাম: রেজিস্ট্রার (ইউনানী)। পদসংখ্যা: এক জন। শিক্ষাগত যোগ্যতা: বিইউএমএস এবং স্থায়ী রেজিস্ট্রেশন। অভিজ্ঞতা: ৮ বছর। বয়স: অনূর্ধ্ব ৪০ বছর। বেতন: গ্রেড ৮ম।

পদের নাম: সহকারী রেজিস্ট্রার (ইউনানী)। পদসংখ্যা: এক জন। শিক্ষাগত যোগ্যতা: বিইউএমএস এবং ১ বছরের ইন্টার্নশিপসহ স্থায়ী রেজিস্ট্রেশন। বয়স: অনূর্ধ্ব ৩২ বছর। বেতন: গ্রেড ৯ম।

পদের নাম: সহকারী রেজিস্ট্রার (আয়ুর্বেদিক)। পদসংখ্যা: এক জন। শিক্ষাগত যোগ্যতা: বিইউএমএস এবং ১ বছরের ইন্টার্নশিপসহ স্থায়ী রেজিস্ট্রেশন। বয়স: অনূর্ধ্ব ৩২ বছর। বেতন: গ্রেড ৯ম।

পদের নাম: সহকারী রেজিস্ট্রার (হোমিওপ্যাথিক) । পদসংখ্যা: এক জন। শিক্ষাগত যোগ্যতা: বিইউএমএস এবং ১ বছরের ইন্টার্নশিপসহ স্থায়ী রেজিস্ট্রেশন। বয়স: অনূর্ধ্ব ৩২ বছর। বেতন: গ্রেড ৯ম।

পদের নাম: প্রোডাকশন/রিসার্চ/কোয়ালিটি কন্ট্রোল অফিসার (ইউনানী)। পদসংখ্যা: এক জন। শিক্ষাগত যোগ্যতা: বিইউএমএস এবং ১ বছরের ইন্টার্নশিপসহ স্থায়ী রেজিস্ট্রেশন। বয়স: অনূর্ধ্ব ৩২ বছরভ। বেতন: গ্রেড ৯ম।

পদের নাম: মেডিকেল অফিসার (ইউনানী)। পদসংখ্যা: ৪০ জন। শিক্ষাগত যোগ্যতা: বিইউএমএস এবং ১ বছরের ইন্টার্নশিপসহ স্থায়ী রেজিস্ট্রেশন। বয়স: অনূর্ধ্ব ৩২ বছর। বেতন: গ্রেড ৯ম।

পদের নাম: মেডিকেল অফিসার (হোমিওপ্যাথিক)। পদসংখ্যা: ৩৫ জন। শিক্ষাগত যোগ্যতা: বিইউএমএস এবং ১ বছরের ইন্টার্নশিপসহ স্থায়ী রেজিস্ট্রেশন। বয়স: অনূর্ধ্ব ৩২ বছর। বেতন: গ্রেড ৯ম।

পদের নাম: মেডিকেল অফিসার (আয়ুর্বেদিক)। পদসংখ্যা: ৩৮ জন। শিক্ষাগত যোগ্যতা: বিইউএমএস এবং ১ বছরের ইন্টার্নশিপসহ স্থায়ী রেজিস্ট্রেশন। বয়স: অনূর্ধ্ব ৩২ বছর। বেতন: গ্রেড ৯ম।

পদের নাম: ড্রাগ সুপারিনটেনডেন্ট (ইউনানী)। পদসংখ্যা: এক জন। শিক্ষাগত যোগ্যতা: বিইউএমএস এবং ১ বছরের ইন্টার্নশিপসহ স্থায়ী রেজিস্ট্রেশন। বয়স: অনূর্ধ্ব ৩২ বছর। বেতন: গ্রেড ৯ম।

পদের নাম: ড্রাগ সুপারিনটেনডেন্ট (আয়ুর্বেদিক)। পদসংখ্যা: এক জন। শিক্ষাগত যোগ্যতা: বিইউএমএস এবং ১ বছরের ইন্টার্নশিপসহ স্থায়ী রেজিস্ট্রেশন। বয়স: অনূর্ধ্ব ৩২ বছর। বেতন: গ্রেড ৯ম।

পদের নাম: ড্রাগ সুপারিনটেনডেন্ট (হোমিওপ্যাথিক)। পদসংখ্যা: এক জন। শিক্ষাগত যোগ্যতা: বিইউএমএস এবং ১ বছরের ইন্টার্নশিপসহ স্থায়ী রেজিস্ট্রেশন। বয়স: অনূর্ধ্ব ৩২ বছর। বেতন: গ্রেড ৯ম।

পদের নাম: ফার্মাসিস্ট। পদসংখ্যা: ৩ জন। শিক্ষাগত যোগ্যতা: ব্যাচেলর অব ফার্মেসি। বয়স: অনূর্ধ্ব ৩০ বছর। বেতন: গ্রেড ১০ম।

চাকরির ধরন: অস্থায়ী। মেয়াদ: জুন ২০২২ পর্যন্ত।

আবেদনের নিয়ম: আগ্রহীরা www.Idamc.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। সরাসরি বা ডাকযোগে আবেদন গ্রহণযোগ্য হবে না। একজন প্রার্থী ১টি পদের জন্য আবেদন করতে পারবেন।

আবেদন ফি : আবেদন পাঠানোর ৭২ ঘণ্টার মধ্যে টেলিটক সিমের মাধ্যমে অফেরতযোগ্য ৫০০ টাকা পাঠাতে হবে।

আবেদনের সময়: ১২ সেপ্টেম্বর ২০১৯ তারিখ বিকাল ৫টা পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র: বাপ্রি


   আরও সংবাদ