ঢাকা, বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ৮ মাঘ ১৪২৭, ৫ সফর ১৪৪২

মণিরামপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি স্বর্ণালংকার ও নগদ টাকা লুট


প্রকাশ: ২২ অগাস্ট, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


মণিরামপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি স্বর্ণালংকার ও নগদ টাকা লুট

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : মণিরামপুরের পল্লীতে সৌদি প্রবাসীর বাড়িতে সশস্ত্র ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদল স্বর্ণালংকার, নগদ টাকাসহ অন্যান্য মালামাল লুট করে নিয়ে যায়। 

গতকাল শনিবার গভীর রাতে উপজেলার রোহিতা ভান্ডারীমোড় সংলগ্ন সৌদি প্রবাসী মানিক হোসেনের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

প্রবাসী মানিকের ছোটভাই মনির হোসেন জানান, তিনিও সৌদি থাকতেন। গত এক বছর আগে তিনি দেশে ফিরেছেন। এখন গ্রামের বাড়ীতেই থাকেন। শনিবার দিবাগত গভীর রাতে ৮/১০ জন সশস্ত্র ডাকাতদল বাড়ির পিছনের গ্রিল ও দরজা ভেঙে ঘরের ভিতরে প্রবেশ করে। ডাকাতদের একজন তার মাথায় পিস্তল ঠেকিয়ে জিম্মি করে ফেলে। 

অন্যদের  হাতে চাকু ও লোহাররডসহ দেশীয় অস্ত্র ছিল। ডাকাতদল এরপর আধাঘন্টা ধরে ঘরের আলমারি, শোকেচ, খাটপালং সবকিছু তল্লাশি চালিয়ে ৪ ভরি স্বর্ণালংকার, ৪টি মূল্যবান মোবাইল ফোন ও নগদ ৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। 

খেদাপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই গোলাম রসুল বলেন, রাত দুইটার দিকে আমরা ভান্ডারিমোড় এলাকা টহল দিয়ে ফিরেছি। এরপরপরই এই ঘটনা ঘটেছে। খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছি। 

ক্ষতিগ্রস্ত পরিবার জানিয়েছে, রোববার তাদের ব্যাংক থেকে দুই লাখ টাকা উঠানোর কথা ছিলো। কিন্তু ডাকাতরা ইনফরমেশন পেয়েছে গত বৃহস্পতিবার তারা ব্যাংক থেকে টাকা তুলেছেন। ওই খবরের ভিত্তিতে মূলতঃ ডাকাতদল এসেছিল।

এসআই রসুল আরো বলেন, মামলা করলে বোমা মেরে বাড়ি উড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে গেছে ডাকাতদল। তাই ক্ষতিগ্রস্ত পরিবারটি মামলা করতে চাচ্ছেন না। ক্ষতিগ্রস্থ পরিবারকে আমরা থানায় আসতে বলেছি।


   আরও সংবাদ