Mymensinghnews24

ময়মনসিংহ শনিবার, ১৫ জুন ২০২৪

শিরোনাম
  • রাঙ্গামাটিয়া ইউনিয়নে ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেছেন অধ্যক্ষ মু কামরুল হাসান মিলন স্বাধীনতা দিবস উপলক্ষে স্মারক ডাকটিকিট উন্মোচন করলেন প্রধানমন্ত্রী অনুমতি উপেক্ষা করে ময়মনসিংহে জামায়াতের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ২৮ জুলাই সমাবেশের অনুমতি চেয়েছে জামায়াত ইসলামী ময়মনসিংহ মহানগরী ময়মনসিংহে ব্যতিক্রমী উদ্যোগ স্ট্রিট লাইব্রেরি, রাস্তার পাশেই ধার করা যায় বই হৃদয়-শামীম দাপটের পর হ্যাটট্রিক নাটক বাংলাদেশের জয় জন্ম ও মুত্যু নিবন্ধন ওয়েবসাইট থেকে তথ্য ফাঁস পলক শেষ মুহূর্তে গোল হজমে জয় হাতছাড়া বাংলাদেশের র‌্যাবের ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহারে উজরা জেয়ার কাছে অনুরোধ কেমন নির্বাচন চায় যুক্তরাষ্ট্র জানালেন সালমান এফ রহমান
  • বল হাতে বেশ ভালোই সময় কাটিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

    ওডিআই বোলারদের র‍্যাংকিংয়ে সেরা দশে সাকিব

    ওডিআই বোলারদের র‍্যাংকিংয়ে সেরা দশে সাকিব

    চট্টগ্রামে এই সিরিজে মাঠে নামার আগে সাকিব আল হাসান র‍্যাংকিংয়ের ১৩ নম্বরে অবস্থান করছিলেন। ওয়ানডে সিরিজে ৪ উইকেট নেওয়া সাকিব তিন ধাপ এগিয়ে এখন র‌্যাংকিংয়ের ১০ নম্বরে। তবে সাকিব এগোলেও দুই ধাপ পিছিয়েছেন পেসার মোস্তাফিজুর রহমান। বর্তমান সেরা ২০ এর বাইরে ২২ নম্বরে অবস্থান এই বাঁহাতি পেসারের।

    এদিকে সিরিজের প্রথম দুই ম্যাচে সুযোগ না পেলেও তৃতীয় ম্যাচে সুযোগ পেয়ে দলকে জিতিয়েছেন পেসার শরিফুল ইসলাম। তবে তাতেও র‍্যাংকিংয়ের সেরা ১০০'তে ঢুকতে পারেননি তিনি। বর্তমানে তার অবস্থান ১০৪ নম্বরে। 

    আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে হেরেছে বাংলাদেশ। ব্যাট হাতে খুব একটা ভালো সময় কাটেনি টাইগার কোনো ব্যাটারেরই। তবে বল হাতে বেশ ভালোই সময় কাটিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সিরিজে ৪ উইকেট নিয়ে ওডিআই বোলারদের র‍্যাংকিংয়ে এগিয়েছেন তিন ধাপ। আর তাতেই র‍্যাংকিংয়ের সেরা দশে ঢুকে পড়েছেন এই বাঁহাতি স্পিনার।


    0

    সর্বশেষ