Mymensinghnews24

ময়মনসিংহ শনিবার, ১৫ জুন ২০২৪

শিরোনাম
  • রাঙ্গামাটিয়া ইউনিয়নে ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেছেন অধ্যক্ষ মু কামরুল হাসান মিলন স্বাধীনতা দিবস উপলক্ষে স্মারক ডাকটিকিট উন্মোচন করলেন প্রধানমন্ত্রী অনুমতি উপেক্ষা করে ময়মনসিংহে জামায়াতের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ২৮ জুলাই সমাবেশের অনুমতি চেয়েছে জামায়াত ইসলামী ময়মনসিংহ মহানগরী ময়মনসিংহে ব্যতিক্রমী উদ্যোগ স্ট্রিট লাইব্রেরি, রাস্তার পাশেই ধার করা যায় বই হৃদয়-শামীম দাপটের পর হ্যাটট্রিক নাটক বাংলাদেশের জয় জন্ম ও মুত্যু নিবন্ধন ওয়েবসাইট থেকে তথ্য ফাঁস পলক শেষ মুহূর্তে গোল হজমে জয় হাতছাড়া বাংলাদেশের র‌্যাবের ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহারে উজরা জেয়ার কাছে অনুরোধ কেমন নির্বাচন চায় যুক্তরাষ্ট্র জানালেন সালমান এফ রহমান
  • রাঙ্গামাটিয়া ইউনিয়ন পরিষদের সামনে সকাল ১০ টায় ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন স্বদেশ হাসপাতালের ভাইস চেয়ারম্যান ও ফুলবাড়ীয়া হেলথ কেয়ার লিমিটেড এর চেয়ারম্যান অধ্যক্ষ মু কামরুল হাসান মিলন।

    রাঙ্গামাটিয়া ইউনিয়নে ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেছেন অধ্যক্ষ মু কামরুল হাসান মিলন

    রাঙ্গামাটিয়া ইউনিয়নে ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেছেন অধ্যক্ষ মু কামরুল হাসান মিলন


    ফুলবাড়ীয়া উপজেলার ৮নং রাঙ্গামাটিয়া ইউনিয়নে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। 

    ২৯শে জুলাই শনিবার ৮নং রাঙ্গামাটিয়া ইউনিয়ন পরিষদের সামনে সকাল ১০ টায় ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন স্বদেশ হাসপাতালের ভাইস চেয়ারম্যান ও ফুলবাড়ীয়া হেলথ কেয়ার লিমিটেড এর চেয়ারম্যান অধ্যক্ষ মু কামরুল হাসান মিলন। 

    উদ্বোধনী বক্তব্যে তিনি  বলেন,রোগ মানুষের স্বাভাবিক জীবনকে মারাত্মকভাবে ব্যহত করে অসহায় করে তোলে। দূর্দশাগ্রস্ত দরিদ্র রোগীদের জন্য অসুস্থতা বিষয়টি চরম অসহনীয়। রোগগ্রস্ত দরিদ্র মানুষকে তাদের মৌলিক অধিকার চিকিৎসা সেবা প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করার জন্য ফ্রি মেডিকেল ক্যাম্পের গুরুত্ব ও কার্যকারিতা অপরিসীম।

    অঞ্চলের মানুষের পাশে দাঁড়াতে এ ধরনের ফ্রি মেডিকেল ক্যাম্প কার্যক্রম চলমান থাকবে।আমরা অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে আল্লাহ তাআলার কাছে শুকরিয়া আদায় করছি।
    ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বলেন , স্বদেশ হাসপাতাল ময়মনসিংহের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পের এ উদ্যোগ প্রশংসনীয়।আমার ইউনিয়নের অসহায়, গরীব রোগীদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে এ উদ্যোগের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাচ্ছি।আমি প্রত্যাশা করি তারা এ ধরনের ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে মানবিক কাজ চলমান রাখবে। 

    মেডিকেল ক্যাম্পে মেডিসিন বিশেষজ্ঞ, শিশু বিশেষজ্ঞ ডাক্তার ও গাইনী বিশেষজ্ঞ ডাক্তার দুইশত পঞ্চাশের অধিক রোগী দেখেন বলে জানান হেলথ্ ক্যাম্পের সমন্বয়ক মোঃ আব্দুল্লাহ। 

    এ অঞ্চলের গরীব ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে স্বদেশ হাসপাতাল প্রাঃ লিঃ ও ফুলবাড়ীয়া হেলথ কেয়ার লিমিটেড এর  সার্বিক সহযোগিতায় ফুলবাড়ীয়া উপজেলার সামাজিক সেচ্ছাসেবী সংগঠন "তারুণ্যের ফুলবাড়ীয়া" এ ফ্রি  হেলথ ক্যাম্প বাস্তবায়নে সার্বিক সহযোগিতা করেন।


    সর্বশেষ