Mymensinghnews24

ময়মনসিংহ শনিবার, ১৫ জুন ২০২৪

শিরোনাম
  • রাঙ্গামাটিয়া ইউনিয়নে ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেছেন অধ্যক্ষ মু কামরুল হাসান মিলন স্বাধীনতা দিবস উপলক্ষে স্মারক ডাকটিকিট উন্মোচন করলেন প্রধানমন্ত্রী অনুমতি উপেক্ষা করে ময়মনসিংহে জামায়াতের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ২৮ জুলাই সমাবেশের অনুমতি চেয়েছে জামায়াত ইসলামী ময়মনসিংহ মহানগরী ময়মনসিংহে ব্যতিক্রমী উদ্যোগ স্ট্রিট লাইব্রেরি, রাস্তার পাশেই ধার করা যায় বই হৃদয়-শামীম দাপটের পর হ্যাটট্রিক নাটক বাংলাদেশের জয় জন্ম ও মুত্যু নিবন্ধন ওয়েবসাইট থেকে তথ্য ফাঁস পলক শেষ মুহূর্তে গোল হজমে জয় হাতছাড়া বাংলাদেশের র‌্যাবের ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহারে উজরা জেয়ার কাছে অনুরোধ কেমন নির্বাচন চায় যুক্তরাষ্ট্র জানালেন সালমান এফ রহমান
  • নিপুণের সভাপতি মাহমুদ কলি

    নিপুণের সভাপতি মাহমুদ কলি

    আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে লড়বেন ঢাকাই চলচ্চিত্রের সোনালি দিনের জনপ্রিয় অভিনেতা নায়ক মাহমুদ কলি। তিনি চিত্রনায়িকা নাসরিন আক্তার নিপুণের প্যানেল থেকে সভাপতি নির্বাচন করবেন। এর আগে মাহমুদ কলি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দুইবার সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। সমিতির বতর্মান সভাপতি ইলিয়াস কাঞ্চন এবারের নির্বাচনে অংশ নেবেন না বলে আগেই জানা গেছে। এ কারণে গত মাসে ইলিয়াস কঞ্চনের ঘোষণার পর নতুন সভাপতি খুঁজতে থাকেন নিপুণ।

    আজ (১৭ মার্চ) বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে বিকেলে শহীদ মিনারে পুস্পমাল্য দিয়ে শ্রদ্ধা জানায় শিল্পী সমিতির সদস্যরা। এ সময় নিপুণের পাশেই ছিলেন নায়ক মাহমুদ কলি।

    আগামী ২৭ এপ্রিল শিল্পী সমিতির নির্বাচনে তিনটি প্যানেল হতে যাচ্ছে। কলি-নিপুণ প্যানেল ছাড়াও একটিতে ডিপজল-মিশা প্যানেল, আরেকটি প্যানেলে সভাপতি পদে ড্যানি সিডাক থাকার কথা শোনা যাচ্ছে।


    সর্বশেষ