Mymensinghnews24

ময়মনসিংহ শনিবার, ১৫ জুন ২০২৪

শিরোনাম
  • রাঙ্গামাটিয়া ইউনিয়নে ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেছেন অধ্যক্ষ মু কামরুল হাসান মিলন স্বাধীনতা দিবস উপলক্ষে স্মারক ডাকটিকিট উন্মোচন করলেন প্রধানমন্ত্রী অনুমতি উপেক্ষা করে ময়মনসিংহে জামায়াতের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ২৮ জুলাই সমাবেশের অনুমতি চেয়েছে জামায়াত ইসলামী ময়মনসিংহ মহানগরী ময়মনসিংহে ব্যতিক্রমী উদ্যোগ স্ট্রিট লাইব্রেরি, রাস্তার পাশেই ধার করা যায় বই হৃদয়-শামীম দাপটের পর হ্যাটট্রিক নাটক বাংলাদেশের জয় জন্ম ও মুত্যু নিবন্ধন ওয়েবসাইট থেকে তথ্য ফাঁস পলক শেষ মুহূর্তে গোল হজমে জয় হাতছাড়া বাংলাদেশের র‌্যাবের ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহারে উজরা জেয়ার কাছে অনুরোধ কেমন নির্বাচন চায় যুক্তরাষ্ট্র জানালেন সালমান এফ রহমান
  • হৃদয়-শামীম দাপটের পর হ্যাটট্রিক নাটক বাংলাদেশের জয়

    হৃদয়-শামীম দাপটের পর হ্যাটট্রিক নাটক বাংলাদেশের জয়

    শেষ ওভারে জয়ের জন্য বাংলাদেশের প্রয়োজন ছিল ৬ রান। ওভারের প্রথম বলেই চার হাঁকিয়ে দিলেন মেহেদি হাসান মিরাজ। মনে হচ্ছিল বাংলাদেশের জয়টা সময়ের ব্যাপার মাত্র। আফগানিস্তানের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশ শেষ পর্যন্ত জিতেছেও, তবে বড় নাটকের পর। শেষ ওভারের প্রথম বলেই চার হজম করার পর হ্যাটট্রিক তুলে নেন আফগান পেসার করিম জানাত। হ্যাটট্রিক নাটকের পর শেষ পর্যন্ত ২ উইকেটে জিতেছে বাংলাদেশ।

    পরপর তিন বলে তিন উইকেট হারানো বাংলাদেশের পক্ষে ওভারের পঞ্চম বলে চার হাঁকিয়ে জয় নিশ্চিত করেছেন পেসার শরিফুল ইসলাম। আগে ব্যাটিং করে ৭ উইকেটে ১৫৪ রান তুলেছিল আফগানিস্তান। বাংলাদেশে পরে ৮ উইকেট হারিয়ে ১ বল হাতে রেখে জয় নিশ্চিত করেছে। এই জয়ে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে ১-০তে এগিয়ে গেল বাংলাদেশ।

    শেষ ওভারের প্রথম বলে করিম জানাতকে চার হাঁকানোর পর দ্বিতীয় বলে মোহাম্মদ নবির হাতে ক্যাচ দেন মিরাজ। বাউন্সার দিয়েছিলেন আফগান পেসার। ঠিকমতো খেলতে পারেননি মিরাজ, বল চলে যায় মোহাম্মদ নবির হাতে। করিমের পরের ডেলিভারিটা ছিল ওয়াইট বাউন্সার। তাসকিন আহমেদ হাঁকাতে গিয়ে ব্যাটে-বলে ঠিকমতো করতে পারেননি। তার ব্যাটের কানা ছুয়ে বল চলে যায় উইকেটরক্ষকের গ্লাভসে।


    0

    সর্বশেষ