ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

বঙ্গবন্ধু জাতীয় জীবনে সকল প্রেরণার উৎস্য : প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য


প্রকাশ: ১৪ অগাস্ট, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


বঙ্গবন্ধু জাতীয় জীবনে সকল প্রেরণার উৎস্য : প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

   

স্টাফ রিপোর্টার : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু ইতিহাসের মহানায়কই নন তিনি আমাদের জাতীয় জীবনে সকল প্রেরণার উৎস্য। 

আজ যশোর সার্কিট হাউজে বাংলা সংস্কৃতি চর্চা কেন্দ্র লাল সবুজের উদ্যোগে বঙ্গবন্ধুকে নিয়ে ‘চেতনায় বঙ্গবন্ধু’ ভিডিও তথ্যচিত্রের মোড়ক উন্মোচনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, যতদিন বাংলাদেশ থাকবে ততদিন থাকবে বঙ্গবন্ধুর গৌরবগাঁথা। তাই বঙ্গবন্ধুর চেতনাকে প্রজন্ম থেকে প্রজন্মান্তরে ছড়িয়ে দিতে হবে। বঙ্গবন্ধুর কর্মময় জীবন থেকে আমাদের শিক্ষা নিতে হবে। ছোট পরিসরে একটি অনুষ্ঠানে বঙ্গবন্ধুর আদর্শ ও দেশের ঐতিহ্যকে সুনিপুণভাবে তুলে ধরেছে লাল সবুজ। 

অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন গ্রামের কাগজ সম্পাদক মবিনুল ইসলাম মবিন।  গ্রামের কাগজের স্টাফ রিপোর্টার এসএম আরিফের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন যশোর মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ডক্টর মোল্লা আমির হোসেন, সিনিয়র সাংবাদিক মুক্তিযোদ্ধা রুকুনউদ্দৌল্লাহ ও শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহমুদ হাসান বুলু।


   আরও সংবাদ