ঢাকা, মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ শ্রাবণ ১৪২৭, ১ রমজান ১৪৪২

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ডিএনসিসি মেয়রের শ্রদ্ধাঞ্জলি


প্রকাশ: ২৬ মার্চ, ২০২১ ১০:১৫ পূর্বাহ্ন


বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ডিএনসিসি মেয়রের শ্রদ্ধাঞ্জলি

স্টাফ রিপোর্টার : বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন।

আজ শুক্রবার (২৬ মার্চ) সকাল ১০টায় গুলশানস্থ নগর ভবনের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন।

শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন শেষে আতিকুল ইসলাম বলেন, আজকের দিনটি আমাদের জন্য অত্যন্ত আনন্দের। কারণ এই দিনে আমরা লাল-সবুজের পতাকা পেয়েছি। খুব সহজে আমরা স্বাধীনতা পাইনি। এজন্য অনেক ত্যাগ-তিতিক্ষা সহ্য করতে হয়েছে। অনেক প্রাণ, অনেক আত্মত্যাগের বিনিময়ে এসেছে এ স্বাধীনতা।

কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশে মেয়র বলেন, এই শহরের দায়িত্ব আমাদেরকেই নিতে হবে। আসুন, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে প্রতিজ্ঞা করি যাতে আমরা একটি সুন্দর ঢাকা শহর উপহার দিতে পারি।

ডিএনসিসির কর্মচারী নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, সবাইকে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে। অফিসে কখন আসলেন এবং অফিস ত্যাগ করলেন তা সবাইকে বায়োমেট্রিক পদ্ধতিতে মনিটর করা হবে।

এসময় অন্যান্যের মধ্যে ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম রেজা, সচিব রবীন্দ্রশ্রী বড়ুয়া, অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।


   আরও সংবাদ