A PHP Error was encountered

Severity: Warning

Message: mysqli::real_connect(): Headers and client library minor version mismatch. Headers:100324 Library:30120

Filename: mysqli/mysqli_driver.php

Line Number: 201

Backtrace:

File: /home/bnnews24/public_html/application/controllers/SS_shilpi.php
Line: 6
Function: __construct

File: /home/bnnews24/public_html/index.php
Line: 316
Function: require_once

আবুল হাসনাত সৎ, সাহসী ও প্রচারবিমুখ নেতা ছিলেন : ডিএসসিসি মেয়র
ঢাকা, বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ২৬ জৈষ্ঠ্য ১৪২৯, ১৭ রজব ১৪৪৪

আবুল হাসনাত সৎ, সাহসী ও প্রচারবিমুখ নেতা ছিলেন : ডিএসসিসি মেয়র


প্রকাশ: ১৯ ফেব্রুয়ারী, ২০২১ ১২:০৭ অপরাহ্ন


আবুল হাসনাত সৎ, সাহসী ও প্রচারবিমুখ নেতা ছিলেন : ডিএসসিসি মেয়র

স্টাফ রিপোর্টার : আবুল হাসনাত ব্যাপারে একজন সৎ, সাহসী ও প্রচারবিমুখ আওয়ামী লীগ নেতা ছিলেন বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। 

আজ রাত বাদ এশা চকবাজার শাহী জামে মসজিদে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সভাপতি হাজী আবুল হাসনাত বেপারীর নামাজে জানাজা পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। 

ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, আবুল হাসনাত একজন সৎ আওয়ামী লীগ নেতা ছিলেন। তিনি একজন সাহসী এবং প্রচারবিমুখ নেতা ছিলেন। 

ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, ওয়ান ইলেভেনের সময় যখন বেশিরভাগ লোকই পাশের এই জাতীয় কারাগারে বন্দি আমাদের জাতীয় নেতাদের কাছে যায়নি, কেউ দেখতে আসেনি, জিজ্ঞাসাও করেনি যে কে কি অবস্থায় আছে? তখন আবুল হাসনাত সাহেব তাঁদের খোঁজখবর নিয়েছেন, রান্না করে খাইয়েছেন। 

ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস আরও বলেন, আজকে যখন আমরা সবাই শুধু সেলফি তুলে বেড়ায়, প্রচার করে বেড়ায় তখন আবুল হাসনাত সাহেব কোনদিনও সেলফি তুলেননি, প্রচারও করে বেড়াননি। 

তিনি আওয়ামী লীগের জন্য এত অবদান রেখে গেছেন, সেজন্য কোনদিন কিছু চাননি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন-যেখানে-যথার্থ মনে করেছেন, তাঁকে সে দায়িত্ব দিয়েছেন। প্রয়াত আবুল হাসনাত বেপারী সেই দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেছেন।

প্রয়াত আবুল হাসনাতের রুহের মাগফেরাত কামনা করে ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস এ সময় বলেন, তিনি একজন ভালো মানুষ ছিলেন, ভালো মানুষ ছিলেন, ভালো মানুষ ছিলেন। সৎ মানুষ ছিলেন। আল্লাহ রব্বুল আলামীন আবুল হাসনাতকে কবুল করে নিন।

মরহুমের নামাজে জানাজা শেষে ডিএসসিসি মেয়র মরহুমের মরদেহে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। 

এ সময় অন্যান্যের মধ্যে ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম, ঢাকা-৭ আসনের সাবেক সংসদ সদস্য মোস্তফা জালাল মহিউদ্দিন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, ঢাকা উত্তর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মোরশেদ হোসেন কামাল এবং ডিএসসিসির বিভিন্ন বোর্ডের কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।


   আরও সংবাদ