ঢাকা, শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১৪ আষাঢ় ১৪২৭, ১৪ রজব ১৪৪২

আশুলিয়ায় র‌্যাবের অভিযানে ১১ প্রতারক গ্রেফতার


প্রকাশ: ১৮ জানুয়ারী, ২০২১ ১৮:৪৯ অপরাহ্ন



আশুলিয়ায় র‌্যাবের অভিযানে ১১ প্রতারক গ্রেফতার

স্টাফ রিপোর্টার: আশুলিয়ায় র‌্যাবের অভিযানে ভুয়া চাকরীদাতা প্রতিষ্ঠানের ১১ প্রতারক গ্রেফতার, চাকরী প্রার্থী ২০ জন ভুক্তভোগী উদ্ধার।
    
রোববার আশুলিয়ার গাজীরচট এলাকায় ‘মীম ফোর্স গার্ড লিমিটেড’ এর অফিসে অভিযান পরিচালনা করে নিম্নোক্ত ১১ জন প্রতারকদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামী রা হলেন, ফাহিম রহমান, রবিউল (২০) সাব্বির হোসেন, সবুজ মিয়া (২২), সাব্বির (১৮), হারুন মিয়া (১৯), হিমেল মিয়া (১৮), সোনিয়া আক্তার (২১), মৌসুমী (২৪), ফারজানা আক্তার (১৮), রোকেয়া আক্তার (১৮)।

এছাড়াও প্রতারকদের নিকট হতে ২০ জন চাকরীপ্রার্থী ভুক্তভোগীসহ ০৫ টি আইডি কার্ড, ২০ টি অংগীকারনামা, ১৯ টি ভেরিফিকেশন ফরম, ০৪ টি অব্যাহতি ফরম, ২১ টি আবেদন ফরম, ২২ টি ট্রেনিং এর জন্য আবেদন ফরম, ২৫ টি জীবনবৃত্তান্ত এবং ১৫ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত গ্রেফতারকৃত ব্যক্তিরা তাদের নিজ নিজ কৃতকর্মের বিষয় স্বীকার করার পাশাপাশি জানায় যে, তারা রাজধানীসহ ঢাকা জেলার বিভিন্ন এলাকায় অফিস ভাড়া করে বিভিন্ন নামে বেনামে ভূঁইফোড় প্রতিষ্ঠান খুলে দেশের বিভিন্ন স্থান হতে মধ্যশিক্ষিত বেকার ও আর্থিকভাবে অস্বচ্ছল যুবক/যুবতীদের আকর্ষনীয় ও উচ্চ বেতনের চাকুরীর প্রলোভন দেখিয়ে ভুয়া নিয়োগপত্র দিয়ে দীর্ঘদিন যাবত প্রতারক চক্রটি ভুক্তভোগী জনসাধারণের কাছ থেকে বিপুল পরিমান টাকা হাতিয়ে নিচ্ছিল।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতেও এরুপ অসাধু নব্য প্রতারক চক্রের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


   আরও সংবাদ