ঢাকা, শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ৩ জৈষ্ঠ্য ১৪২৭, ২ জ্বমাদিউল সানি ১৪৪২

আমেরিকা থেকে অবশেষে দেখা দিলেন বুবলী


প্রকাশ: ৬ জানুয়ারী, ২০২১ ০৪:৩৩ পূর্বাহ্ন


আমেরিকা থেকে অবশেষে দেখা দিলেন বুবলী

স্টাফ রিপোর্টার: দীর্ঘ এক বছরেরও বেশি সময় আড়ালে থাকার পর অবশেষে প্রকাশ্যে এসেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। বছরের প্রথম দিন তার অফিসিয়াল ফেসবুক পেজে একটি নতুন ছবি প্রকাশ করে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে নিজের উপস্থিতি জানান দিয়েছিলেন।

এবার কণ্ঠস্বরও শোনা গেল তার। গতকাল গণমাধ্যমকে জানিয়েছেন, গত এক বছর আড়ালে থাকার কারণ। বলেছেন সিনেমা নিয়ে পড়াশোনার জন্য গত বছরের শুরুতেই আমেরিকা পাড়ি দিয়েছিলেন। সেখান থেকে তিন মাস পরই ফিরতেন।

কিন্তু করোনাভাইরাসের জন্য আটকে গেছেন। তাই ফিরতে দেরি হয়েছে। তাই বলে নিজেকে এভাবে আড়াল রাখা কেন? এমন প্রশ্নে বুবলী বলেন, ‘আসলে আমি যখন প্রকাশ্যে থাকি সেটা সবাইকে সঙ্গে নিয়েই থাকি।

কিন্তু যখন নিজেকে একটু সময় দেওয়ার চেষ্টা করি তখন একেবারেই পরিবারকেন্দ্রিক হয়ে যাই। আমার অন্য পেশার সঙ্গে জড়িত কারও সঙ্গেই কোনো যোগাযোগ থাকে না। তবে গত এক বছর যে একেবারেই যোগাযোগ শূন্য ছিলাম, তা কিন্তু নয়। যারা জানার তারা ঠিকই জানেন আমি কোথায় আছি কী করছি। এখন আবারও সময় হয়েছে প্রকাশ্যে আসার। তাই এসেছি। নিজেকে গুছিয়ে নিয়েছি। আবারও কাজ শুরু করব।’ আড়ালে যাওয়ার আগে সর্বশেষ বুবলী সৈকত নাসিরের পরিচালনায় চিত্রনায়ক নিরবের সঙ্গে জুটি বেঁধে ‘ক্যাসিনো’ নামে একটি ছবিতে অভিনয় করেছেন।

 


   আরও সংবাদ