ঢাকা, রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১০ জৈষ্ঠ্য ১৪২৭, ১০ জ্বমাদিউল সানি ১৪৪২

বঙ্গবন্ধুর সমাধিস্থলে গ্রীন ভয়েসের প্রতিষ্ঠাতার শ্রদ্ধাঞ্জলি নিবেদন


প্রকাশ: ৫ জানুয়ারী, ২০২১ ০৩:৫৩ পূর্বাহ্ন


বঙ্গবন্ধুর সমাধিস্থলে গ্রীন ভয়েসের প্রতিষ্ঠাতার শ্রদ্ধাঞ্জলি নিবেদন

বশেমুরবিপ্রবি থেকে খাদিজা জাহান:  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সমাধিস্হলে পুষ্পস্তবক অর্পণ করেছেন 'গ্রীন ভয়েস' এর প্রতিষ্ঠাতা আলমগির কবির। 

রোববার (৩ জানুয়ারি) গোপালগঞ্জের টুঙ্গিপাড়াস্থ জাতির জনকের সমাধিসৌধে এ শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন গ্রীন ভয়েস এর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) শাখার সদস্যরা।

গ্রীন ভয়েস এর বশেমুরবিপ্রবি শাখার সভাপতি আলী আহসান বলেন, "আমরা বঙ্গবন্ধুর আদর্শ মুখে নয়,অন্তরে লালন করে অনুপ্রাণিত হই। তার স্বপ্নের বাংলা গড়ায় গ্রীন ভয়েস সারা বাংলাদেশে কাজ করে যাচ্ছে। এসময় তিনি যুব সমাজকে, গ্রীন ভয়েস এর বন্ধু হয়ে কাজ করার আহবান জানান।"

জাতির জনকের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন শেষে আলমগির কবির জানান, বাঙ্গালির অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধুর সমাধিস্হলে এসে তিনি আবেগাপ্লুত। এসময় সকলকে শেখ মুজিব এর আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশ ও জাতির মঙ্গলের জন্য কাজ করার আহবান জানান তিনি। 

তিনি আরও বলেন," মুজিবের স্বপ্নের সবুজে শ্যামলে ভরপুর সোনার বাংলা একদিন বাস্তবায়িত হবে, সেই স্বপ্ন দেখি। সবুজ বাংলাদেশ তৈরিতে গ্রীন ভয়েস এর সদস্যরা সারা বাংলাদেশে কাজ করে যাচ্ছে। সকল যুব সমাজকে এক হয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ করে যেতে হবে।"


   আরও সংবাদ