ঢাকা, বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ কার্তিক ১৪২৯, ২৯ জ্বিলক্বদ ১৪৪৩

প্রীতি ম্যাচ জিতেছে কুবিসাস


প্রকাশ: ৭ ডিসেম্বর, ২০২০ ১৪:৫২ অপরাহ্ন


প্রীতি ম্যাচ জিতেছে কুবিসাস

কুবি থেকে শাহীন আলম: কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি বনাম কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির মধ্যকার প্রীতি ব্যাডমিন্টন ম্যাচে ৩-০ তে জিতেছে সাংবাদিক সমিতি।

রোববার (৬ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টায় বিশ্ববিদ্যালয়ের ব্যাডমিন্টন মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

খেলা উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান। উদ্বোধনের আগে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি শিক্ষক-ছাত্রদের মধ্যকার সম্পর্কের উপর গুরুত্বারোপ করে বলেন, বিশ্ববিদ্যালয়ের কাজ শুধুমাত্র ক্লাসরুমেই সীমাবদ্ধ নয়। এমন ভিন্ন আয়োজন নিঃসন্দেহে ছাত্র-শিক্ষকের মেলবন্ধন আরও দৃঢ় করবে।

এসময় আরও উপস্থিত ছিলেন বিজ্ঞান অনুষদের ডিন ড. দুলাল চন্দ্র নন্দী, অর্থনীতি বিভাগের সভাপতি অধ্যাপক শামিমুল ইসলাম ও সহকারী প্রক্টর জনি আলম ও ফয়জুল ইসলাম ফিরোজ, সাংবাদিক সমিতির সভাপতি তানভীর সাবিক প্রমুখ।

শিক্ষক সমিতির পক্ষে খেলায় প্রতিনিধিত্ব করেন লোকপ্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মশিউর রহমান, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক  সোহেল রানা, মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক জিল্লুর রহমান এবং ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক আবুল হায়াত।

সাংবাদিক সমিতির পক্ষে প্রতিনিধিত্ব করেন দৈনিক দেশ রূপান্তর পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক  শাহাদাত হোসাইন বিপ্লব এবং দৈনিক কালেরকণ্ঠ পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও সাংবাদিক সমিতির তথ্য ও পাঠাগার সম্পাদক ফরহাদুর রহমান।


   আরও সংবাদ