ঢাকা, বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ৬ জৈষ্ঠ্য ১৪২৭, ৬ জ্বমাদিউল সানি ১৪৪২

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় র‌্যাব-৩ এর জনসচেতনতা ও মাস্ক বিতরণ


প্রকাশ: ২৬ নভেম্বর, ২০২০ ১০:১১ পূর্বাহ্ন


করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় র‌্যাব-৩ এর জনসচেতনতা ও মাস্ক বিতরণ

স্টাফ রিপোর্টার : রাজধানীর শাহবাগ এলাকায় বিশ্বব্যাপী করোনা ভাইরাস (কোভিড-১৯) মহামারী প্রতিরোধে জনসাধারণকে সচেতন করার লক্ষ্যে র‌্যাব-৩ এর ভ্রাম্যমান আদালত পরিচালনা। এসময় জনসাধারণকে সতর্ক করাসহ বিনামূল্যে মাস্ক প্রদান করা হয়।

আজ বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকাল ১০ টায় জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধির জন্য নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে র‌্যাব-৩ এর একটি দল ভ্রাম্যমান আদালত পরিচালনা করে।

বিশ্বব্যাপী করোনা ভাইরাস (কোভিড-১৯) মহামারীর দ্বিতীয় ঢেউ বিশ্বের অনেক দেশেই প্রকট আকার ধারণ করেছে। মহামারীর দ্বিতীয় ঢেউ মোকাবেলার একমাত্র উপায় ঘরের বাইরে বের হলে মাস্ক ব্যবহার করা ও সামাজিক দূরত্ব বজায় রাখা। 

করোনা ভাইরাস (কোভিড-১৯) মহামারী প্রতিরোধের লক্ষ্যে এই ধরণের জনসচেতনতামূলক ভ্রাম্যমান আদালত নিয়মিতভাবে বিভিন্ন স্থানে পরিচালনা করা হবে যাতে মহামারীর দ্বিতীয় ঢেউ হতে সাধারণ জনগণ, দেশ এবং জাতিকে রক্ষা করা যায়। 

উল্লেখ্য, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন প্রতিষ্ঠা লগ্ন থেকে বিভিন্ন প্রকার অভিযান এবং চাঞ্চল্যকর অভিযান ছাড়াও বিভিন্ন প্রকার জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।


   আরও সংবাদ