ঢাকা, শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ চৈত্র ১৪২৭, ১৯ রবিউল সানি ১৪৪২

বাহাউদ্দিন নাছিমের সঙ্গে শেকৃবি উপাচার্যের মতবিনিময়


প্রকাশ: ২০ নভেম্বর, ২০২০ ১২:৩৭ অপরাহ্ন


বাহাউদ্দিন নাছিমের সঙ্গে শেকৃবি উপাচার্যের মতবিনিময়

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের এলামনাই  কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিমের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মো. শহীদুর রশীদ ভূঁইয়া এবং ট্রেজারার অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম। আজ বৃহস্পতিবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এ সময় উপাচার্য অধ্যাপক ড. মো. শহীদুর রশীদ ভূঁইয়া শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের পরিবারের পক্ষ থেকে কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিমকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানান।

মতবিনিময়কালে উপাচার্য তাঁর বক্তব্যে এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা কার্যক্রম বেগবান করা, বিশ্ববিদ্যালয়কে আন্তর্জাতিক পর্যায়ে পরিচিত করার চেষ্টা করাই মূল কাজ হবে বলে জানান।এসময় শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারিদের
দায়িত্ব ও নিষ্ঠার সাথে কর্ম সম্পাদনের আহ্বান জানান তিনি ।

এ সময় কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, বিশ্ববিদ্যালয় এমন একটি প্রতিষ্ঠান যেখানে সকলের প্রচেষ্টা ছাড়া সমৃদ্ধি অর্জন সম্ভব নয়। শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় অনেকটা এগিয়েছে। এই অর্জনকে সংহত রেখে শিক্ষার গুণগতমান বৃদ্ধির লক্ষ্যে আরও প্রচেষ্টার দরকার। বিরাজমান সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশের ধারা বজায় রেখে সম্মিলিত প্রচেষ্টায় বিশ্ববিদ্যালয়কে আরও এগিয়ে নেওয়ার আহবান জানান তিনি। বাহাউদ্দিন নাছিম শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

ট্রেজারার অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম সততা ও নিষ্ঠার সাথে তাঁর উপর অর্পিত দায়িত্ব পালনে শিক্ষকসহ সকল মহলের সহযোগিতা কামনা করেন।


   আরও সংবাদ