ঢাকা, শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ চৈত্র ১৪২৭, ১৯ রবিউল সানি ১৪৪২

তৃণমূল পর্যায়ে দলীয় নেতৃত্ব প্রতিষ্ঠা করতে হবে: প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য


প্রকাশ: ১৮ নভেম্বর, ২০২০ ১১:২৮ পূর্বাহ্ন


তৃণমূল পর্যায়ে দলীয় নেতৃত্ব প্রতিষ্ঠা করতে হবে: প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

মণিরামপুর সংবাদদাতাঃ  স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হলে তৃণমূল পর্যায়ে আওয়ামীলীগের সংগঠনকে শক্তিশালী করতে হবে।

এর ফলে দলের তৃণমূল পর্যায়ে নেতৃত্ব প্রতিষ্ঠার মাধ্যমে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকারের ধারাবাহিকতা বজায় থাকবে এবং দেশের উন্নয়নেরও ধারাবাহিকতা বজায় রাখা সম্ভব হবে। পাশাপাশি দেশের কাংঙ্খিত উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জিত হবে। এ জন্য বাংলাদেশ আওয়ামীলীগকে তৃণমূল পর্যায় থেকে সংগঠিত করতে হবে। সকল নেতা-কর্মীকে সব ধরনের ভেদাভেদ ভুলে যেয়ে ঐক্যবদ্ধভাবে দলীয় স্বার্থে একযোগে কাজ করতে হবে।  বুধবার বিকেলে মণিরামপুর পৌর এলাকার ৭,৮ ও ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে উপরোক্ত কথা বলেন।  

মণিরামপুর পৌর আওয়ামীলীগের উদ্যোগে স্থানীয় মোহনপুর গ্রামের মহিলা কলেজ গেট সংলগ্ন সড়কে আয়োজিত এ কর্মী সমাবেশে সভাপতিত্ব করেন পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ আমজাদ হোসেন। পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর প্যানেল মেয়র কামরুজ্জামান কামরুলের পরিচালনায় এ কর্মী সমাবশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রভাষক ফারুক হোসেন,উপজেলা আওয়ামীলীগেরে সিনিয়র সদস্য আবুল কালাম আজাদ ও তরুণ আওয়ামীলীগনেতা এ্যাড. বশির আহম্মেদ খান।

এ সমাবেশে উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্ত্তী বাচ্চু, পৌর যুবলীগের সভাপতি লুৎফর রহমান, সাধারন সম্পাদক রবিউল ইসলাম রবিসহ মন্ত্রীর একান্ত ব্যক্তিগত সহকারী খান কবির হোসেন, গাজী আসাদুজ্জমানসহ মণিরামপুর উপজেলা ও পৌর আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও  বিভিন্ন পর্যায়ের দলীয় নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

 


   আরও সংবাদ