ঢাকা, বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৮ চৈত্র ১৪২৭, ১৬ রবিউল সানি ১৪৪২

জবিতে চার হাজার শিক্ষার্থীর ই-মেইল সম্পন্ন


প্রকাশ: ১৮ নভেম্বর, ২০২০ ০৬:২৪ পূর্বাহ্ন


জবিতে চার হাজার শিক্ষার্থীর ই-মেইল সম্পন্ন

জবি প্রতিনিধি: পূর্ণাঙ্গ তথ্য দিয়ে আবেদন করা চার হাজার একশ চুয়াল্লিশ জনের সবার প্রাতিষ্ঠানিক ই-মেইলের কাজ সম্পন্ন হয়েছে। বুধবার ( ১৮ নভেম্বর) বিকালে এ তথ্য নিশ্চিত করেন নেটওয়ার্কিং এবং আইটি দপ্তরের পরিচালক অধ্যাপক ড. উজ্জ্বল কুমার আচার্য।

তিনি বলেন, ২০১৬-১৭ সেশন থেকে ২০১৯-২০ সেশন পর্যন্ত মোট ৩ হাজার ৯শত ৯৩ জন অনলাইনে আবেদন করেছিল। তাদের সবার ই-মেইলের কাজ সম্পন্ন হয়ে গেছে। এছাড়া ম্যানুয়ালিতে প্রায় এক হাজার জন আবেদন করেছিল। তবে তাদের মধ্যে ১৫১ জনের পূর্ণাঙ্গ তথ্য পাওয়ায় তাদের ই-মেইলের কাজও সম্পন্ন হয়েছে। সম্পন্ন হওয়া সবার ফোন নাম্বারে মেসেজ বার্তা দিয়ে ইমেইল আড্রেস ও পাসওয়ার্ড দেওয়া হয়েছে।

উজ্জ্বল কুমার আরও বলেন, ম্যানুয়ালীতে অনেকে পূর্ণাঙ্গ তথ্য না দেওয়ায় ও হার্ড কপি না আসায় প্রসেসিং চলছে। তাদের পূর্ণাঙ্গ তথ্য আসলে সবারটা সম্পন্ন করা হবে।

এসময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আইডি ও ফোন নাম্বার ঠিক থাকলে সবার ই-মেইল দ্রুত দেওয়া যাবে। তাই সকল শিক্ষক ও শিক্ষার্থীদের প্রতি আবেদন আপনারা ফোন নাম্বার ও আইডি নাম্বার নির্ভুল দিবেন।প্রয়োজনে আইটি দপ্তরের হেল্পডেস্কের সহযোগিতা নিয়ে তথ্য প্রদান করার জন্য সবার প্রতি অনুরোধ।


   আরও সংবাদ